ঢাকা, শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

ই-কুরিয়ারে পণ্য থাকবে বীমার আওতায়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
ই-কুরিয়ারে পণ্য থাকবে বীমার আওতায় ...

ঢাকা: ঘরে থেকেই দেশের যেকোনো প্রান্তে পণ্য পাঠানোর সেবাকে বীমার আওতায় নিয়ে এলো প্রযুক্তি খাতের প্রতিষ্ঠান ই-কুরিয়ার এবং কার্নিভাল অ্যাসিউর লিমিটেড।

ডেলিভারি সেবা নেওয়ার ক্ষেত্রে ‘পারসন টু পারসন’ ক্যাটেগরিতে প্রতিটি পার্সেল বুকিং দেওয়ার সময় গ্রাহকরা চাইলে ইন্স্যুরেন্স অপশনটি যোগ করে নিতে পারবেন বলে জানিয়েছে ই-কুরিয়ার।


  
বীমা সেবা দিবে সেনা কল্যাণ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ও প্রযুক্তি সংযোগ করবে কার্নিভাল অ্যাসিউর লিমিটেড।

সেবা উন্নয়নের লক্ষ্যে বুধবার তিন প্রতিষ্ঠানের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেনা কল্যাণ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ও অবসরপ্রাপ্ত বিগ্রেডিয়ার জেনারেল মো. শফিক শামীম, কার্নিভাল অ্যাসিউরের ব্যবস্থাপনা পরিচালক মহিউদ্দিন রাস্তি মোরশেদ, ই-কুরিয়ার লিমিটেডের সিইও বিপ্লব ঘোষ রাহুল।
 
ই-কুরিয়ারের প্রধান নির্বাহী বিপ্লব ঘোষ রাহুল বলেন, গ্রাহকদের জন্য সব সময় সেরা মানের সেবা ও লজিস্টিক সলিউশন্স নিয়ে আসতে আমরা কাজ করছি। বীমার অন্তর্ভুক্তি গ্রাহকের আস্থা অর্জনের মাধ্যমে বাজারে ই-কুরিয়ারের অবস্থানকে আরও শক্তিশালী করবে।
 
গ্রাহকের বাসা থেকে পার্সেলটি সঠিকভাবে প্রাপকের কাছে ডেলিভারি হওয়া পর্যন্ত ইন্স্যুরেন্সটি চালু থাকবে।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa