ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রিহ্যাব ফেয়ারে ৪০০ কোটি টাকার ফ্ল্যাট-প্লট বুকিং

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
রিহ্যাব ফেয়ারে ৪০০ কোটি টাকার ফ্ল্যাট-প্লট বুকিং

ঢাকা: রিহ্যাব ফেয়ার ২০২১ এ বিকেল ৪টা পর্যন্ত প্রায় ৩৯৭ কোটি ৩৮ লাখ টাকার ফ্ল্যাট, প্লট, বাণিজ্যিক স্পেস বিক্রি ও বুকিং হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এ কথা বলেন রিহ্যাবের প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল)।

তিনি বলেন, রিহ্যাব ফেয়ার ২০২১ এ বিকেল ৪টা পর্যন্ত প্রায় ৩৯৭ কোটি ৩৮ লাখ টাকার ফ্ল্যাট, প্লট, বাণিজ্যিক স্পেস বিক্রি ও বুকিং হয়েছে। এরমধ্যে ফ্ল্যাট বিক্রি ও বুকিং হয়েছে ১৯৮ কোটি টাকা। প্লট ১২৫ কোটি, বাণিজ্যিক স্পেস ৭৪ কোটি ৩৮ লাখ টাকার বুকিং ও বিক্রি হয়েছে। এছাড়া ব্যাংক কমিটমেন্ট এসেছে প্রায় দেড় হাজার কোটি টাকা। মেলায় ক্রেতা-দর্শনার্থী এসেছে ১৯ হাজার ২৩৭ জন।

আলমগীর শামসুল আলামিন বলেন, মেলার আসল উদ্দেশ্য ব্র্যান্ডিং করা। এখানে যেসব ক্রেতা-দর্শনার্থী এসেছেন তারা সবাই ফ্ল্যাট বা প্লট ক্রয় করবেন। কেউ হয়তো এখন ক্রয় করবেন আর কেউ হয়তো একটু পরে ক্রয় করবেন। মেলায় অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলো মেলায় আসা ক্রেতার কাছে তাদের পণ্যের মান সম্পর্কে তুলে ধরেছেন। তারা ক্রেতা-দর্শনার্থীতে নার্সিং করবেন আর ক্রেতারা যে দেখে গেলেন তা যাচাই-বাছাই করবেন এবং পরবর্তীতে ফাইনাল সিদ্ধান্ত নেবেন।

আরও পড়ুন...
** শেষ মুহূর্তে উপচে পড়া ভিড় রিহ্যাব ফেয়ারে

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।