ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সিলেটে সেরা রেমিটেন্সধারী ‘সেলিম পারফিউম’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
সিলেটে সেরা রেমিটেন্সধারী ‘সেলিম পারফিউম’

সিলেট: এবারের আন্তর্জাতিক অভিবাসী দিবসে সিলেটের সেরা রেমিটেন্সধারী নির্বাচিত হয়েছেন ক্রীড়াঙ্গনের সফল ব্যক্তিত্ব মাহি উদ্দিন আহমদ সেলিম।  

কাতারের রাজধানী দোহায় অবস্থিত তাঁর মালিকানা ‘সেলিম পারফিউম’ সেরা রেমিটেন্সধারী প্রতিষ্ঠান হিসেবে সম্মাননা পুরস্কার লাভ করেছে।

সিলেটের স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠন ফ্যাশন হাউজ  ‘মাহা’র  স্বত্ত্বাধিকারী মাহি উদ্দিন সেলিম বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে ‘আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০২১’ উপলক্ষে সিলেট কবি নজরুল অডিটোরিয়ামে মাহি উদ্দিন সেলিমের হাতে এ সম্মাননা তুলে দেওয়া হয়।  

বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের আয়োজনে ‘শতবর্ষে জাতির পিতা সুবর্ণে স্বাধীনতা, অভিবাসনে আনবো মর্যাদা ও নৈতিকতা’ এই প্রতিপাদ্যে জেলা প্রশাসন সিলেট এবং জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের ব্যবস্থাপনায় সারা বিশ্বের ন্যায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে সিলেট জেলায় সর্বাধিক রেমিট্যান্স প্রেরণকারী হিসেবে সম্মাননা স্মারক গ্রহণ করছেন সেলিম পারফিউমস। অনুষ্ঠানে প্রধান অতিথি সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম মাহি উদ্দিন সেলিমের হাতে এ পুরস্কার তুলে দেন।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।