ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘নগদ’ কেনাকাটায় সর্বোচ্চ ১৬ শতাংশ ক্যাশব্যাক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
‘নগদ’ কেনাকাটায় সর্বোচ্চ ১৬ শতাংশ ক্যাশব্যাক

ঢাকা: বিজয়ের মাস উপলক্ষে গ্রাহকদের বেশি লাভ দিতে সারাদেশের ১২৬টির বেশি ব্র্যান্ডে এবং আড়াই হাজারেরও বেশি আউটলেটে কেনাকাটায় বিশেষ ক্যাশব্যাক বা ডিসকাউন্ট অফার চালু করেছে দেশের সেরা মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’।

এ অফারের আওতায় ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলেই গ্রাহকরা পাবেন ১৬ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট বা ক্যাশব্যাক।

   

সম্প্রতি ‘উৎসবের খুশি নগদ-এ বেশি’ শিরোনামে একটি ক্যাম্পাইন চালু করেছে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। ১৩ ডিসেম্বর থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। ‘নগদ’-এর এ ক্যাম্পেইনের মাধ্যমে কেনাকাটায় যেসব সেক্টরে এ  অফার মিলবে, তার মধ্যে সুপারস্টোর, রেস্টুরেন্ট, এয়ারলাইন্স, ফ্যাশন প্রোডাক্ট, ই-কমার্স, ইলেকট্রনিক্স, ফুটওয়্যার, ফার্নিচার, হোটেল, ইন্টারনেট ও স্যাটেলাইট টিভি, এক্সেসরিজ, ট্যুর অ্যান্ড ট্রাভেলস অন্যতম।  

উল্লেখযোগ্য কিছু ব্র্যান্ডের ক্যাটাগরির মধ্যে সুপারস্টোরে রয়েছে স্বপ্ন, আগোরা, ডেইলি শপিং, মীনা বাজার; ইলেকট্রনিক্স ক্যাটাগরিতে রয়েছে স্যামসাং, ওয়ালটন, সনি র্যাংগস; রেস্টুরেন্টে রয়েছে সিক্রেট রেসিপি, টেস্টি ট্রিট, টারকা; ফুটওয়্যারে এপেক্স, বে এম্পোরিয়াম; ফ্যাশন প্রোডাক্ট-এ রয়েছে ক্যাটস আই, সারা, লা রিভ; এয়ারলাইনসে রয়েছে নোভোএয়ার, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স; ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার (আইএসপি) রয়েছে লিংক থ্রি, কার্নিভাল; স্যাটেলাইট টিভিতে রয়েছে আকাশ ডিটিএইচ; ই-কমার্স সেগমেন্টে রয়েছে পিকাবু, বাংলাক্যাট; রিসোর্ট ক্যাটাগরিতে রয়েছে প্রেসিডেন্ট রিসোর্ট ও ড্রিম স্কয়ার রিসোর্টসহ ১২৬টির বেশি ব্র্যান্ড।  
গ্রাহকরা ‘নগদ’ অ্যাপ এবং ইউএসএসডি-এর মাধ্যমে মার্চেন্ট কিউআর এবং অনলাইন পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে পেমেন্ট করলেই এই ডিসকাউন্ট বা তাৎক্ষণিক ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। এ অফারটি উপভোগ করতে হলে গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে।

বিজয়ের মাস উপলক্ষে ‘নগদ’-এর এই ক্যাম্পেইনের বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা শেখ আমিনুর রহমান বলেন, ‘বিজয়ের মাসে গ্রাহকদের পাশে থেকে একটু বাড়তি সুবিধা তাদের উপহার দিতে পেরে আমরা আনন্দিত। গ্রাহকদের পছন্দ এবং প্রাধান্য আমাদের কাছে সবার আগে। ’

‘উৎসবের খুশি নগদ-এ বেশি’ ক্যাম্পেইনটি নিয়ে গ্রাহকরা বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন www.nagad.com.bd অথবা কল করতে পারেন ১৬১৬৭ অথবা ০৯৬০৯৬ ১৬১৬৭ নম্বরে।

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
এসই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।