ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইলেক্ট্রো মার্ট এখন সৈয়দপুরে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
ইলেক্ট্রো মার্ট এখন সৈয়দপুরে ...

ঢাকা: ইলেক্ট্রনিক্স ও হোম এ্যাপল্যায়েন্স পণ্যের বাজারজাতকারী প্রতিষ্ঠান ইলেক্ট্রো মার্ট লিমিটেড কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ডের পণ্যে নিয়ে উত্তরবঙ্গের সৈয়দপুরে সেলস ও ডিসপ্লে সেন্টারের উদ্ধোধন করে।

সম্প্রতি (০৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. নুরুল আফসার, পরিচালক নুরুল আজিম সানি, মহাব্যবস্থাপক (ডিলার ডিভিশন) মাহমুদুন নবী চেীধুরী, মহাব্যবস্থাপক (করপোরেট ডিভিশন) জহুরুল হক এবং ঊর্ধ্বতন ব্যবস্থাপক (রিটেল ডিভিশন) মো. জুলহাক হোসাইন উপস্থিতিতে ওই সেলস ও ডিসপ্লে সেন্টারের উদ্ধোধন করা হয়।

দীর্ঘ দুই যুগের ও বেশি সময় ধরে দেশের ইলেক্ট্রনিক্স ও হোম এ্যাপল্যায়েন্স পণ্যের গ্রাহকদের চাহিদা পূরণ করে যাচ্ছে ইলেক্ট্রো মার্ট। বর্তমানে ইলেক্ট্রো মার্ট পরিবেশিত কনকা, গ্রী ও হাইকো  ব্র্যান্ডের পণ্য বাংলাদেশের ইলেক্ট্রনিক্স ও হোম এ্যাপল্যায়েন্স পণ্যের চাহিদার প্রায় ৬০ শতাংশ পূরণ করে যাচ্ছে। দেশ ব্যাপী গ্রাহকদের ব্যাপক চাহিদার কারণে এবং নিরিবিচ্ছিন্ন সেবা দেওয়ার লক্ষ্যে দেশের প্রতিটি অঞ্চলে সেলস ও ডিসপ্লে সেন্টার খোলার কার্যক্রম হাতে নিয়েছে ইলেক্ট্রো মার্টের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ।

সৈয়দপুরে সেলস ও ডিসপ্লে সেন্টার উদ্ধোধন উপলক্ষ্যে সৈয়দপুরবাসীর জন্য রয়েছে প্রতিটি পণ্যে মাসব্যাপী নগদ ১৫ শতাংশ বিশেষ ছাড়।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।