ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

খুলনায় মিনিসো বাংলাদেশের আউটলেট চালু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, নভেম্বর ২, ২০২১
খুলনায় মিনিসো বাংলাদেশের আউটলেট চালু

ঢাকা: মিনিসো বাংলাদেশের সফলতার অগ্রযাত্রায় খুলনা শহরে নতুন ফ্রাঞ্ছাইজি আউটলেট শুরু করেছে।  

এ উপলক্ষে সম্প্রতি রাজধানীর নিকুঞ্জের লোটাস কামাল টাওয়ারে মিনিসো বাংলাদেশের প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর দ্বিপক্ষীয় চুক্তি সই অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন ইভিন্স গ্রুপের উপ ব্যবস্থাপনা পরিচালক ও মিনিসো বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিসেস শবনম শেহনাজ চৌধুরী ও মিনিসো খুলনার ফ্রাঞ্চাইজির কর্ণধার মো. আবু শাহরিয়াদ (মিতুল)।

সমঝোতা চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইভিন্স গ্রুপ ও মিনিসো বাংলাদেশ লিমিটেডের পরিচালক শাহ্ আদিব চৌধুরী ও শাহ্ রাঈদ চৌধুরী, মিনিসো বাংলাদেশ লিমিটেডের অন্যতম পরিচালক চৌধুরী আসিফুজ্জামান, মিনিসো বাংলাদেশ হেড অব কান্ট্রি অপারেশন মি. ব্রুস সাইসহ প্রতিষ্ঠানের সব ঊর্ধ্বতন কর্মকর্তা ও সহকর্মীরা।

চুক্তি সই অনুষ্ঠানে ইভিন্স গ্রুপের উপ ব্যবস্থাপনা পরিচালক ও মিনিসো বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিসেস শবনম শেহনাজ চৌধুরী বলেন, মিনিসো বর্তমানে বিশ্বের সবচেয়ে শীর্ষস্থানীয় ক্রমবর্ধমান ব্র্যান্ড হিসেবে বিখ্যাত। বাংলাদেশেও বর্তমানে মিনিসো একটি প্রতিষ্ঠিত নাম ও চমৎকার সব পণ্যের ডিজাইন ও গুণগত মানের কারণে ক্রেতাদের কাছেও মিনিসো খুব জনপ্রিয়। পণ্যের মান, সহজলভ্য ও সাধ্যের মধ্যে হওয়ায় মিনিসো করোনা মহামারির সময়েও বাংলাদেশে বৈচিত্র্যময় পণ্যের চাহিদা পূরণ করেছে। সেই চাহিদার ভিত্তিতেই সারা বাংলাদেশে আমাদের বিশ্ববিখ্যাত মিনিসো আউটলেট খোলার জন্য সব ফ্র্যাঞ্চাইজিদের স্বাগত জানাচ্ছি।

বর্তমানে বাংলাদেশে মিনিসোর ১৪টি আউটলেট রয়েছে, তার মধ্যে ঢাকায় ১৩টি এবং চট্টগ্রামে একটি। তাছাড়া প্রতিটি বিভাগের পাশাপাশি সম্প্রতি সিলেট, বগুড়া, রাজশাহী, ময়মনসিংহে আরও আউটলেট খোলা হবে বলে জানিয়েছে মিনিসো কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।