ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

বাজার পরিস্থিতি নিয়ে বৈঠক করেছে বিএসইসি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
বাজার পরিস্থিতি নিয়ে বৈঠক করেছে বিএসইসি

ঢাকা: পুঁজিবাজারের বর্তমান পরিস্থিতি নিয়ে স্টেক হোল্ডারদের সঙ্গে বৈঠক করেছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। বৈঠকে বিএসইসির পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৬ অক্টাবর) বিকেলে আগারগাঁওয়ের বিএসইসি কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে বিএসইসির কমিশনার অধ্যাপক ড. শেখ সামসুদ্দিন আহমেদ, বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম, বিএমবিএ সভাপতি মো. ছায়েদুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বৈঠকের বিষয়ে বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম বাংলানিউজকে বলেন, বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) সদস্য প্রতিষ্ঠানের অধিকাংশ সদস্যরা আজকের সভায় উপস্থিত ছিলেন। তারা প্রত্যেকেই জানিয়েছেন বাজারের পতনের কোনো কারণ নেই। তারা এই বাজারকে এগিয়ে নিতে সহযোগিতা করবেন। কেউ যদি বাজারের ক্ষতি করতে চায়, তাহলে তা প্রতিরোধ করবেন তারা।

একই সঙ্গে বিএসইসির পক্ষ থেকে বাজার স্থিতিশীল রাখতে বিএমবিএ সদস্য প্রতিষ্ঠানের সদস্যদের সার্বিক সহযোগিতা করা হবে বলে জানান বিএসইসির নির্বাহী পরিচালক। বাজার নিয়ে গুজবে কাউকে কান না দিতে অনুরোধ জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa