ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পাবনায় বার্জার এক্সপেরিয়েন্স জোন চালু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
পাবনায় বার্জার এক্সপেরিয়েন্স জোন চালু

ঢাকা: সম্প্রতি পাবনাতে একটি নতুন বার্জার এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন করেছে দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন কোম্পানি বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)।  

পাবনার দিলালপুরে (পাবনা ফায়ার সার্ভিসের বিপরীতে) চৌধুরী হার্ডওয়্যারের অধীনে এ ফ্র্যাঞ্চাইজড আউটলেটটি উদ্বোধন করা হয়।

এতে উপস্থিত ছিলেন বার্জারের প্রজেক্ট, প্রোলিঙ্কস ও এক্সপেরিয়েন্স জোনের হেড সাব্বির আহমেদ, ডিভিশনাল সেলস ম্যানেজার সবুজ স্বপন বড়ুয়া, এক্সপেরিয়েন্স জোনের হেড দেওয়ান মাহবুবুল হাসান, রিজিওনাল সেলস ম্যানেজার মো. মোস্তাফিজুল করিম, রাজশাহী সেলসের ব্র্যাঞ্চ ম্যানেজার আসাদুজ্জামান এবং প্রতিষ্ঠানটির মার্কেটিংয়ের ক্যাটাগরি ম্যানেজার সাইদ শরীফ রাসেল।

এ নিয়ে সাব্বির আহমেদ বলেন, সঠিক রঙের নির্বাচনই মূল পরিবর্তন নিয়ে আসে। আমরা নতুন বাসার জন্য পরিকল্পনা করি, কিংবা সংস্কারের কথা ভাবি অথবা অবকাঠামোগত কোনো ত্রুটি সংস্কারের কথাই ভাবি না কেনো, রঙের ধরন উল্লেখযোগ্য ভূমিকা পালন করে। এজন্য সবাইকে পেইন্ট সম্পর্কিত সব ধরনের সমস্যার ওয়ান-স্টপ সমাধান প্রদানে আমরা বার্জার থেকে পাবনায় নতুন ফ্র্যাঞ্চাইজড আউটলেট উদ্বোধন করেছি।  

বার্জার এক্সপেরিয়েন্স জোনের মূল উদ্দেশ্য দেশজুড়ে আরও উল্লেখযোগ্য সংখ্যক ক্রেতাদের পেইন্ট সল্যুশন প্রদান করা। শতাধিক কালার শেড, প্যালেটসহ পেইন্ট সম্পর্কিত সব প্রয়োজনে এ আউটলেট থেকে নানা সেবা প্রদান করা হবে। বাজারের কল সেন্টার ০৮০০০-১২৩৪৫৬ নাম্বারে কল করে ক্রেতারা তাদের বিভিন্ন প্রশ্নের সমাধান পাবেন।  

শনিবার (১৬ অক্টোবর) বিপিবিএল থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।