ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইসলামী ব্যাংক ও ল্যাবএইড গ্রুপের চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২১
ইসলামী ব্যাংক ও ল্যাবএইড গ্রুপের  চুক্তি ...

ঢাকা: ইসলামী ব্যাংক ও ল্যাবএইড গ্রুপের সঙ্গে করপোরেট সুবিধা সংক্রান্ত এক চুক্তি সই হয়েছে।

বুধবার (৬ অক্টোবর) ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার উপস্থিতিতে ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল অ্যান্ড সুপার স্পেশালিটি সেন্টারের ম্যানেজিং ডিরেক্টর সাকিফ শামীম ও ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জে.কিউ.এম. হাবিবুল্লাহ এ চুক্তি স্বাক্ষর ও হস্তান্তর করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব আলম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভুইঁয়া ও মিফতাহ উদ্দীন, ল্যাবএইডের হেড অব মার্কেটিং অমিতাভ ভট্টাচার্য, হিউম্যান রিসোর্স জেনারেল ম্যানেজার এ.এম.এম. মহসিন, অ্যাকাউন্ট ও ফিন্যান্স জেনারেল ম্যানেজার মো. মাহতাবুল আলম, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার ওবায়দুল্লাহ আল মাসুদ ও হেড অব কমার্শিয়াল অ্যান্ড ব্যাংকিং কাজী মাসুদ প্রমুখ।

এই চুক্তির আওতায় ইসলামী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা এবং ডেবিট ও খিদমাহ ক্রেডিট কার্ড হোল্ডাররা ল্যাবএইড গ্রুপের চারটি প্রতিষ্ঠান ল্যাবএইড ক্যান্সার হসপিটাল অ্যান্ড সুপার স্পেশালিটি সেন্টার, ল্যাবএইড লিমিটেড, ল্যাবএইড কার্ডিয়াক হসপিটাল লিমিটেড এবং ল্যাবএইড স্পেশালাইজড হসপিটাল লিমিটেডের সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা পাবেন।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।