ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইনস্যুরেন্স পেমেন্ট হাতের মুঠোয় এনেছে ‘নগদ’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২১
ইনস্যুরেন্স পেমেন্ট হাতের মুঠোয় এনেছে ‘নগদ’ ...

ঢাকা: ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’'র গ্রাহকেরা এখন আরো সহজে দেশের প্রায় সব ইনস্যুরেন্স কোম্পানির প্রিমিয়াম জমা দিতে পারছেন। সম্প্রতি গার্ডিয়ান লাইফ, রূপালী লাইফ ও চার্টার্ড লাইফ ইনস্যুরেন্সের সঙ্গে চুক্তি করেছে ‘নগদ’।


 
এর আগে ‘নগদ’ জীবন বীমা করপোরেশন ও মেটলাইফ ইনস্যুরেন্সসহ অন্তত ২৭টি বীমা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করে। যার ফলে গ্রাহকরা খুব সহজে তাদের প্রিমিয়াম ‘নগদ’র মাধ্যমে দিতে পারছেন।

সম্প্রতি ঢাকার গুলশানে গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রধান কার্যালয়ে একটি চুক্তি সই হয়। ‘নগদ’র প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান ও গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শেখ রাকিবুল করিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এ সময় ‘নগদ’র চিফ সেলস অফিসার মো. শিহাব উদ্দিন চৌধুরী, হেড অব বিজনেস সেলস মো. সাইদুর রহমান, হেড অব ইনস্যুরেন্স সেগমেন্ট মো. বায়েজিদ, গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স চিফ অপারেটিং অফিসার শামীম আহমেদ এবং হেড অব মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন রুবাইয়াত সালেহিন উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে মোবাইল ব্যাংকিং সেবা ‘নগদ’র গ্রাহকেরা মাত্র কয়েক মিনিটে অ্যাপের মাধ্যমে গার্ডিয়ান লাইফের ইজিলাইফ প্যাকেজ কিনতে পারবেন। ‘নগদ’র মাধ্যমে পেমেন্ট করে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ইজিলাইফের দেওয়া আকর্ষণীয় সব অফার।

এ ছাড়া চার্টার্ড লাইফ ইনস্যুরেন্স ও রূপালী লাইফ ইনস্যুরেন্সের সঙ্গেও সমঝোতা চুক্তি সই করেছে ‘নগদ’। ফলে এখন থেকে দেশের সব শ্রেণি-পেশার মানুষ উন্নত ইনস্যুরেন্স সুবিধার আওতায় এই দুটি ইনস্যুরেন্সের প্রিমিয়াম ‘নগদ’র মাধ্যমে দিতে পারবেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গার্ডিয়ান লাইফ, চার্টার্ড লাইফ ও রূপালী লাইফ ইনস্যুরেন্সের সঙ্গে এই চুক্তির ফলে ‘নগদ’র গ্রাহকরা এখন খুব সহজে তাদের প্রিমিয়াম জমা দিতে পারছেন। স্বাস্থ্যবিধি মেনে সুরক্ষার পাশাপাশি বাঁচবে গ্রাহকের যাতায়াত খরচ ও সময়। এখন হাতে হাতে ইনস্যুরেন্স পেমেন্টের পরিবর্তে ‘নগদ’ অ্যাপে মিলবে সব ধরনের সুবিধা। ‘নগদ’ তার গ্রাহকদের ইনস্যুরেন্স পেমেন্টের জন্য খরচ কমিয়েছে এবং অনেক ক্ষেত্রে আকর্ষণীয় সব সুবিধা নিয়ে এসেছে হাতের মুঠোয়।

নতুন চুক্তির বিষয়ে ‘নগদ’র প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ’ শুরু থেকে গ্রাহকবান্ধব সব সেবা নিয়ে এসেছে। গ্রাহকদের আরো আধুনিক ও সাশ্রয়ী সেবা দিতে ৩০টির বেশি জীবন বীমা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেছে ‘নগদ’। আগামীতে আরো কিছু আকর্ষণীয় সেবা দিতে কাজ করছে ‘নগদ’।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।