ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

শেষ হলো নারী উদ্যোক্তা ফোরামের অফলাইন মিটআপ এবং পণ্য প্রদর্শনী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
শেষ হলো নারী উদ্যোক্তা ফোরামের অফলাইন মিটআপ এবং পণ্য প্রদর্শনী

ঢাকা: নারী উদ্যোক্তাদের অংশগ্রহণ এবং ক্রেতা সামাগমে অনুষ্ঠিত হলো নারী উদ্যোক্তা ফোরামের তৃতীয় অফলাইন মিটআপ এবং পণ্য প্রদর্শনী।  

দুর্গাপূজা উপলক্ষে তিন দিনব্যাপী আয়োজিত এই মেলা শুরু হয় বুধবার (২২ সেপ্টেম্বর)।

দুই পর্বের এ মেলার প্রথম দুইদিন অনলাইনে চললেও তৃতীয় দিনের আয়োজন ছিল অফলাইনে।  

ধানমন্ডি ওমেন ভলেন্টিয়ার অ্যাসোসিয়েশনের অডিটোরিয়ামে ৩৫ জন নারী উদ্যোক্তাদের অংশগ্রহণে আয়োজিত এই পণ্য প্রদর্শনীর উদ্বোধন করেন বাংলাদেশ হাইটেক পার্কের সাবেক ব্যবস্থাপনা পরিচালক এবং নারী উদ্যোক্তা ফোরামের প্রধান উপদেষ্টা হোসনে আরা বেগম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হোসনে আরা বেগম বলেন, আমাদের মেয়েরা ই-কমার্সে সফলভাবে কাজ করে যাচ্ছে। এখাতে তাদের অংশগ্রহণ প্রসংশনীয়। আমি চাই নিজেদের ব্যবসায়িক কাজে আরো প্রশিক্ষিত করে তারা এগিয়ে যাবে দক্ষতার সঙ্গে।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য দেন নারী উদ্যোক্তা ফোরামের সভাপতি রাফিয়া আক্তার এবং ফোরামের উপদেষ্টা এবং টেকসলুশ্যানের ব্যবস্থাপনা পরিচালক নাজনীন নাহার।

দিনব্যাপী এই আয়োজনে পণ্য প্রদর্শনী ছাড়াও অনুষ্ঠিত হয়েছিল বেশ কয়েকটি বিটুবি মিটিং, উদ্যোক্তা পরিচিতি এবং কুইজ অনুষ্ঠান।

২০২০ সাল থেকে নারী উদ্যোক্তা ফোরাম বাংলাদেশে ফেইসবুক ভিত্তিক নারী উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়ন এবং ব্যাণিজ্যিক প্রচার ও প্রসারে কাজ করে যাচেছ। অনলাইন ছাড়াও অফলাইন উদ্যোক্তাদের ডিজিটালাইজেশনে ও কাজ করছে নারী উদ্যোক্তা ফোরাম।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa