ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘স্বপ্ন’ এখন গোয়ালাবাজারে

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
‘স্বপ্ন’ এখন গোয়ালাবাজারে

ঢাকা: দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এখন সিলেটের গোয়ালাবাজারে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে সিলেট ওসমানীনগরের গোয়ালাবাজারে হাজি নছিবউল্লাহ মার্কেটে স্বপ্ন’র নতুন এ আউটলেট উদ্বোধন করা হয়।

 

এ সময় ইনভেস্টর কাজী মাওলানা মোফাজ্জল হোসেন, হাফিজ ইমরান চৌধুরী, রিজিওনাল হেড অব অপারেশন আবদুল্লাহ আল মাহবুব ও হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মোহাম্মদ রাজিবুল হাসানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

‘স্বপ্ন’র রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, আমরা আশা করছি স্বাস্থ্যসম্মত ও নিরাপদ পরিবেশে এখানের সব গ্রাহক স্বপ্ন’তে নিয়মিত বাজার করবেন। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউটলেটে।

নতুন এ আউটলেটের উদ্বোধন উপলক্ষে স্বপ্ন’র পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও এসব অফারের আওতায় থাকছে নগদ মূল্যছাড়। গ্রাহকদের জন্য থাকছে হোম ডেলিভারি সেবাও। এ আউটলেটের জন্য হোম ডেলিভারি নম্বর: ০১৩১৩-০৫৪৫৩৯।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।