ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

আলেশা কার্ড এবং লেকশোর হোটেলের মধ্যে চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২১
আলেশা কার্ড এবং লেকশোর হোটেলের মধ্যে চুক্তি ...

ঢাকা: সম্প্রতি যাত্রা শুরু করেছে আলেশা কার্ড লিমিটেড, যা আলেশা হোল্ডিংসের একটি অঙ্গপ্রতিষ্ঠান।  

বুধবার (৮ সেপ্টেম্বর) আলেশা কার্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হলো ঢাকার লেকশোর হোটেল।

সকল আলেশা কার্ড হোল্ডাররা লেকশোর হোটেলের রুম, জিম, সুইমিং পুল, কার রেন্টাল, খাবার এবং ব্যাংকুয়েট হল বুকিংয়ে ৪০ শতাংশ পর্যন্ত ডিস্কাউন্ট সুবিধা পাবেন।

আলেশা কার্ডের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আলেশা কার্ডের গ্রাহকদের বিশেষায়িত সুবিধা নিশ্চিত করতে লেকশোর হোটেলের সঙ্গে এই পার্টনারশিপ গ্রাহকসেবাকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আলেশা কার্ডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর জান্নাতুন নাহার, হেড অব কার্ড মো. সোহরাব হোসেন, ন্যাশনাল সেলস ম্যানেজার মো. রিফাত হোসেন, উইং হেড মো. সাগীর আলী এবং ব্র্যান্ড এন্ড মার্কেটিং ম্যানেজার মো. তারিক আজিজ।

এছাড়াও লেকশোর হোটেলের পক্ষ থেকে ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুটি জেনারেল ম্যানেজার মো. শরীফ মোল্লা, সেলস এন্ড মার্কেটিং ম্যানেজার সুহিতা এনাম, সেলস এন্ড মার্কেটিং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মাহমুদুল হাসান।

দেশজুড়ে ৯০টি ক্যাটাগরিতে তিন হাজারেরও বেশি পার্টনারদের কাছ থেকে আলেশা কার্ড হোল্ডাররা বিভিন্ন ক্যাটাগরিতে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। এক বছর মেয়াদী কার্ডটির ক্রয়মূল্য ৭৯৮০ টাকা। সকল মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনা কার্ডটি পাচ্ছেন একদম ফ্রি ও ৬৫ বয়সোর্ধ্ব ব্যক্তিরা ৫০ শতাংশ ছাড়ে পাচ্ছেন আলেশা কার্ড।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২০
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa