ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আলেশা কার্ডের সঙ্গে প্লাটিনাম হোটেলের চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২১
আলেশা কার্ডের সঙ্গে প্লাটিনাম হোটেলের চুক্তি

ঢাকা: ‘ইচ্ছেরা সব হাতের মুঠোয়’-স্লোগান নিয়ে সম্প্রতি বাজারে আসা আলেশা কার্ডের সঙ্গে প্লাটিনাম হোটেলের চুক্তি সই হয়েছে।

চুক্তি অনুযায়ী আলেশা কার্ড হোল্ডাররা প্লাটিনাম হোটেলের রুম এবং ব্যাংকুয়েট বুকিংয়ে ৫০ শতাংশ ছাড় পাবেন।

এছাড়াও খাবারে এবং ফিটনেস সেন্টারে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

রোববার (৫ সেপ্টেম্বর) আলেশা গ্রুপ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, চুক্তি সই অনুষ্ঠানে আলেশা কার্ড লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর জান্নাতুন নাহার, হেড অব কার্ড মো. সোহরাব হোসেন, ন্যাশনাল সেলস ম্যানেজার মো. রিফাত হোসেন, উইং হেড মো. সাগীর আলী, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং ম্যানেজার মো. তারিক আজিজ। এছাড়াও প্লাটিনাম হোটেলের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুটি জেনারেল ম্যানেজার আলমগীর হোসেন, হেড অব সেলস মার্কেটিং মো. সাখাওয়াৎ হোসেন, ডেপুটি ম্যানেজার ইভেন্টস মার্কেটিং নুসরাত জাহান।

সম্প্রতি যাত্রা শুরু করেছে আলেশা কার্ড, যা আলেশা হোল্ডিংস লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান। দেশজুড়ে ৯০টি ক্যাটাগরিতে তিন হাজারেরও বেশি পার্টনারদের কাছ থেকে আলেশা কার্ড হোল্ডাররা বিভিন্ন ক্যাটাগরিতে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এক বছর মেয়াদী কার্ডটির ক্রয়মূল্য সাত হাজার ৯৮০ টাকা। সব মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনা কার্ডটি পাচ্ছেন একদম ফ্রি ও ৬৫ বয়সোর্ধ্ব ব্যক্তিরা ৫০ শতাংশ ছাড়ে পাচ্ছেন আলেশা কার্ড।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।