ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

লাইসেন্স পেল সন্ধানী অ্যাসেট ম্যানেজমেন্ট

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২১
লাইসেন্স পেল সন্ধানী অ্যাসেট ম্যানেজমেন্ট

ঢাকা: সম্পদ ব্যবস্থাপকের লাইসেন্স পেয়েছে সন্ধানী অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড। বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন সম্প্রতি প্রতিষ্ঠানটিকে এই লাইসেন্স দিয়েছে।

 

সন্ধানী অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের একটি সাবসিডিয়ারি কোম্পানি।

সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড ও চট্রগ্রাম স্টক এক্সচেঞ্জ লিমিটেডের তালিকাভুক্ত কোম্পানি। সন্ধানী গ্রুপের পুঁজিবাজার সংশ্লিষ্ট আরও দু’টি প্রতিষ্ঠান হলো সন্ধানী লাইফ ফাইন্যান্স লিমিটেড (মার্চেন্ট ব্যাংক) এবং মোনা সিকিউরিটিজ লিমিটেড (ব্রোকারেজ হাউস)। সন্ধানী গ্রুপের নতুন সদস্য সন্ধানী অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের লাইসেন্স প্রাপ্তির মাধ্যমে সন্ধানী গ্রুপ পুঁজিবাজারে তাদের ব্যবসায়িক প্রবৃদ্ধি আরও সম্প্রসারিত করার সুযোগ পেল।

সন্ধানী অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য দক্ষ ও অভিজ্ঞ জনবল নিয়োগ দেওয়া হয়েছে। ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে যোগ দিয়েছেন মীর আরিফুল ইসলাম। সন্ধানী অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডে যোগদানের আগে তিনি প্রাইম ফাইন্যান্স অ্যাসেট ম্যানেজমেন্ট  লিমিটেডের হেড অফ রিসার্চ অ্যান্ড ফান্ড ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।  

সামনের দিনগুলোতে সন্ধানী অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড, বিনিয়োগকারীদের স্বার্থ সুরক্ষা এবং পুঁজিবাজারের সামগ্রিক উন্নয়নে ভুমিকা রাখতে চায়।

বাংলাদেশ সময় ঘণ্টা: ১০৪৫, আগস্ট ১৯, ২০২১
এসই/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।