ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

প্রতিবেশীর হামলায় শ্রীমঙ্গলে চা-শ্রমিক নেতার স্ত্রীর মৃত্যু

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
প্রতিবেশীর হামলায় শ্রীমঙ্গলে চা-শ্রমিক নেতার স্ত্রীর মৃত্যু

মৌলভীবাজার: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীদের হামলায় আহত বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের বালিশিরা ভ্যালীর সভাপতি বিজয় হাজরার স্ত্রী রূপবতী হাজরা মারা গেছেন।

বুধবার (৪ আগস্ট) রাতে তিনি সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে বুধবার বিকেলে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ভাড়াউড়া চা বাগানে তার উপর প্রতিবেশীরা হামলা করে বলে অভিযোগ পরিবারের। হামলায় বিজয় হাজরার ছেলে সাধন হাজরা ও ছেলের বউ সাথী হাজরা গুরুতর আহত হয়েছেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বাড়ির পাশে সড়কে গোবর ফেলাকে কেন্দ্র করে প্রতিবেশী লাল বাহাদুর, ধন বাহাদুর ও আশু বাহাদুরের সঙ্গে কথা কাটাকাটি হয়। বিকেলে লাল বাহাদুর মদ পান অবস্থায় গালাগালি করলে নিহতের ছেলে বাঁধা দেন।

একপর্যায়ে লাল বাহাদুর তারা তিন ভাই লাঠিসোটা নিয়ে হামলা চালায় কয়েক জন আহত হন। গুরুতর আহতাবস্থায় রূপবতী হাজরাকে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে পরে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে এবং সেখান থেকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে দশটায় মারা যান রূপবতী।

বৃহস্পতিবার (৫ আগস্ট) এ ঘটনায় শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক বাংলানিউজকে জানান, এ ব্যাপারে রাতেই বিজয় হাজরা বাদী হয়ে ৬জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় বুধবার রাতে মামলার আসামির ৩ জনকে ও  বৃহস্পতিবার মূল আসামি লাল বাহাদুরকে আটক করেছেন। আটকরা হলেন লাল বাহাদুর হাজরা, বিকাশ হাজরা, রিপন হাজরা ও ধনেশ্বরী হাজরা। বৃহস্পতিবার দুপুরে তাদের মৌলভীবাজার কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa