ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিআইবিএম সার্টিফিকেশন কোর্সের সম্মাননা দেওয়া হবে মঙ্গলবার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, আগস্ট ২, ২০২১
বিআইবিএম সার্টিফিকেশন কোর্সের সম্মাননা দেওয়া হবে মঙ্গলবার

ঢাকা: বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্ট (বিআইবিএম) সার্টিফিকেশন কোর্সে উত্তীর্ণ প্রশিক্ষণার্থীদের জন্য তৃতীয়বারের মতো ‘সনদপত্র সম্মাননা’দেওয়া হবে।

বাংলাদেশের ব্যাংকিং খাতে বিশেষায়িত সেবা দানের জন্য দক্ষ জনবল গড়ে তোলার ক্ষেত্রে অনন্য ভূমিকা রাখবে বলে আশা করছে বিআইবিএম।

মঙ্গলবার (৩ আগস্ট) অনলাইনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিআইবিএম গভর্নিং বোর্ডের চেয়ারম্যান এবং বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির।  

অনুষ্ঠানে সমাবর্তন বক্তা সোনালি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আতাউর রহমান প্রধান। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিআইবিএম-এর মহাপরিচালক ড. মো. আখতারুজ্জামান। স্বাগত বক্তব্য দেবেন পরিচালক (প্রশিক্ষণ এবং সার্টিফিকেশন প্রোগ্রাম) মোহাম্মদ সোহেল মোস্তফা।

২০১৫ সালে বিআইবিএম জার্মানীর ফ্রাঙ্কফুর্ট স্কুল অব ফাইন্যান্স অ্যান্ড ম্যানেজমেন্টের সঙ্গে যৌথভাবে ‘সার্টিফায়েড এক্সপার্ট ইন রিস্ক ম্যানেজমেন্ট (সিইআরএম)’ কোর্স চালু করে। এ বছর ছয়টি কোর্সের চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণ ২৬০ জন ব্যাংক কর্মকর্তা অনুষ্ঠানে সনদ গ্রহণ করবেন।

বাংলাদেশ সময়: ১৮২২ঘণ্টা, আগস্ট ২, ২০২১
এসই/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।