ঢাকা, মঙ্গলবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৯ সফর ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

‘স্বপ্ন’ এখন মাধবদীতে

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
‘স্বপ্ন’ এখন মাধবদীতে

ঢাকা: দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এখন নরসিংদীর মাধবদীতে। রোববার (১৮ জুলাই) দুপুর ১২টার দিকে স্বপ্নের নতুন এ আউটলেট উদ্বোধন হয়।



অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রমনী গ্রুপের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর নিজামউদ্দিন ভূঁইয়া লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মাধবদী প্রেসক্লাবের সভাপতি জসিম উদ্দিন ভূঁইয়া ও উদ্বোধক আতিফ প্লাজার চেয়ারম্যান ইসমাইল মিয়া।  

এ সময় আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ মানবাধিকার কমিশনের ডেপুটি গভর্নর মো. ওবায়দুর রহমান টিটু, ভৈরব চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট ও স্বপ্নের ফ্রাঞ্চাইজার জাহিদুল হক জাবেদ, তোফাজ্জল হোসেন জাকির, নাসিরউদ্দিন খান সায়মন, স্বপ্নের হেড অব বিজনেস এক্সপানশন জহিরুল ইসলাম প্রমুখ।

নতুন এ আউটলেটের উদ্বোধন উপলক্ষে স্বপ্নের পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও এসব অফারের আওতায় থাকছে নগদ মূল্যছাড়। গ্রাহকদের জন্য থাকছে হোম ডেলিভারি সেবা। হোম ডেলিভারির জন্য যোগাযোগের নম্বর: ০১৭৩৯-১৫৬০৩২।

নতুন এ আউটলেটের ঠিকানা: আতিফ প্লাজা (রমনী কমিউনিটি সেন্টারের বিপরীতে), দক্ষিণ বিরামপুর, হাজী শফিউদ্দিন রোড, মাধবদী, নরসিংদী।  

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa