ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

৫ দিন বন্ধ থাকবে সোনাহাট স্থলবন্দর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
৫ দিন বন্ধ থাকবে সোনাহাট স্থলবন্দর

কুড়িগ্রাম: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দর দিয়ে আগামী ২০ জুলাই থেকে ২৪ জুলাই পর্যন্ত ৫ দিনের জন্য সব ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে।

রোববার (১৮ জুলাই) সোনাহাট স্থলবন্দর শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তাকে স্থলবন্দর কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তফা জামান স্বাক্ষরিত পত্র মারফত বিষয়টি অবগত করেছেন।

পত্রের সিদ্ধান্ত অনুযায়ী ঈদুল আজহার ছুটি শেষে আগামী ২৫ জুলাই থেকে সোনাহাট স্থলবন্দর দিয়ে পুনরায় আমদানি-রপ্তানি কার্যক্রম যথারীতি শুরু হবে।

সোনাহাট স্থলবন্দর কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সরকার রকীব আহমেদ জুয়েল বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, স্থলবন্দর বন্ধের বিষয়টি সোনাহাট স্থলবন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক), বিজিবি'র সোনাহাট ক্যাম্পের কমান্ডার, সোনাহাট স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক সমিতি ও এই স্থলবন্দরের বিপরীত দিকে অবস্থিত ভারতের আসাম রাজ্যের ধুবড়ি জেলার গোলকগঞ্জ স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের কর্মকর্তাদের পত্র মারফত অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa