ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

বোর্ডবাজারে সেলস সেন্টার উদ্বোধন করলো লাবিব গ্রুপ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
বোর্ডবাজারে সেলস সেন্টার উদ্বোধন করলো লাবিব গ্রুপ

ঢাকা: লাবিব গ্রুপের কৃষিপণ্য ব্যবসায়ের ক্রমবর্ধমান উন্নয়ন ও সম্প্রসারণের অংশ হিসেবে ‌'বাংলাদেশের অন্যতম প্রধান কৃষি খামার’ আলমগীর রেঞ্চ লিমিটেডের বোর্ডবাজার সেলস সেন্টার উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৪ জুলাই) বিকেলে ওই সেন্টার উদ্বোধন করা হয়।

 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের সম্মানিত মেয়র আলহাজ অ্যাডভোকেট মোহাম্মাদ জাহাঙ্গীর আলম।  

এছাড়া এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলমগীর র‌্যাঞ্চের ব্যবস্থাপনা পরিচালক ও লাবিব গ্রুপের সম্মানিত চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর, সিআইপিসহ বোর্ডবাজার ও গাজীপুর এলাকার গুরুত্বপূর্ণ ব্যক্তিরা।

উল্লেখ্য আলমগীর র‌্যাঞ্চ লিমিটেড’ বাংলাদেশের অন্যতম প্রধান গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লাবিব গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান।  

আসন্ন ঈদুল আজহা অর্থাৎ কোরবানির ঈদকে সামনে রেখে গ্রহকদের কাছে সুস্থ, সবল ও উন্নত জাতের গরু সরবরাহ করার লক্ষ্যে এই সেলস্ সেন্টারের উদ্বোধন করা হয়।

ইতোমধ্যেই গবাদিপশুর বিশ্বস্ত ফার্ম আলমগীর র‌্যাঞ্চ সর্বাধুনিক প্রযুক্তির সঙ্গে সঠিক যত্ন ও পরিচর্যার মাধ্যমে তাদের ক্রেতাদের কাছে সুস্থ, সুন্দর ও সবল গরু সরবরাহের জন্য দেশজুড়ে ব্যাপক সুনাম অর্জন করেছে। আলমগীর র‌্যাঞ্চ তাদের গরুগুলোকে প্রাকৃতিকভাবে অর্থাৎ ভেজালমুক্ত, পুষ্টিকর ও নিরাপদ খাবার খাওয়ানোর মাধ্যমে লালন-পালন করে থাকে।  

এছাড়াও তারা গরুর খাবার সরবরাহের সময় সব ধরনের কৃত্রিম খাবার, অনিরাপদ ওষুধ, স্টেরয়েড কিংবা হরমন ব্যবহার থেকে বিরত থাকে। গরুর র্সাবক্ষণিক যত্নের জন্য তারা দক্ষ খামারি ও অভিজ্ঞ চিকিৎসকের তত্বাবধানে অত্যন্ত পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশে পালিত সুস্থ, সুন্দর ও সবল গরু সরবরাহ করে যা ক্রেতা ও ভোক্তাদের জন্য হালাল ও সাস্থ্যকর মাংস নিশ্চিত করে।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa