ঢাকা, মঙ্গলবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৯ সফর ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

মিনিস্টারে চলছে ঈদ সালামি অফার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
মিনিস্টারে চলছে ঈদ সালামি অফার

ঢাকা: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মিনিস্টার গ্রুপ দিচ্ছে ঈদ সালামি অফার। মিনিস্টারের পণ্য ক্রয় করে গ্রাহক পেতে পারে সর্বোচ্চ নগদ ১ লাখ টাকা জেতার সুযোগসহ পণ্যের ওপর ২০০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট।

এ অফার চলবে ঈদের দিন পর্যন্ত। অনলাইনের পাশাপাশি শো-রুমগুলোতেও চলছে এ অফার।

এছাড়া মিনিস্টার পণ্যের ওপরে চলছে ‘গ্রেট এক্সচেঞ্জ’ অফার। এ অফারে যেকোনো পুরোনো টিভির বদলে নেওয়া যাবে নতুন মিনিস্টার টিভি। শুধু টিভিই নয় মিনিস্টারের সব ইলেকট্রনিক্স পণ্যের ওপর রয়েছে এ অফার। তাছাড়া অনলাইনের পাশাপাশি নিকটস্থ মার্কেটগুলোতে পাওয়া যাচ্ছে হিউম্যান কেয়ার ও টয়লেট্রিজ পণ্য।

মহামারির কারণে দেশে চলমান ‘লকডাউনে’ গ্রাহকদের কথা চিন্তা করে অনলাইন কেনাকাটার ব্যবস্থা করেছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই অর্ডার করে পাওয়া যাচ্ছে মিনিস্টারের পণ্য। তার সঙ্গে আরও থাকছে নিশ্চিত উপহার ও টয়লেট্রিজ পণ্যসহ ক্যাশ পেমেন্টে ডিস্কাউন্ট। আর সময় নষ্ট না করে এখনই ভিজিট করুন https://ministerbd.net এ ঠিকানায় কিংবা কল করুন এ নম্বরে ০৯৬০৬৭০০৭০০। দেশের যেকোনো শো-রুম থেকে পাওয়া যাবে এ সুবিধা।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa