ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

দারাজে নতুন চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার হাসিনুল কুদ্দুস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
দারাজে নতুন চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার হাসিনুল কুদ্দুস দারাজে নতুন চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার হাসিনুল কুদ্দুস।

ঢাকা: সম্প্রতি দেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজের করপোরেট অ্যাফেয়ার্স বিভাগে চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার পদে এ.এইচ.এম. হাসিনুল কুদ্দুসকে (রুশো) নিয়োগ দিয়েছে।

এ ব্যাপারে দারাজের নতুন চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার হাসিনুল কুদ্দুস বলেন, লক্ষাধিক ক্রেতা ও বিক্রেতা দারাজের ওপর যে আস্থা রেখেছেন, আমার কাছে তা অত্যন্ত মূল্যবান এবং আমরা তাদের উদ্ভাবনী গ্রাহক সেবা দিতে আমাদের সকল প্রচেষ্টা অব্যাহত রাখব।

দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, হাসিনুল কুদ্দুসের করপোরেট ও রেগুলেটরি অ্যাফেয়ার্স নিয়ে গভীর জ্ঞান ও সুদীর্ঘ অভিজ্ঞতা রয়েছে, যা দারাজ এবং সামগ্রিকভাবে দেশের ই-কমার্স খাতের উন্নয়নে ভূমিকা রাখবে। আমরা আত্মবিশ্বাসী অ্যাফেয়ার্স অফিসার হিসেবে তিনি তার নতুন চ্যালেঞ্জগুলো সফলভাবে মোকাবিলা করবেন।

দক্ষিণ এশিয়ার শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ, অসংখ্য বিক্রেতাকে লক্ষাধিক ক্রেতাদের সঙ্গে যুক্ত করেছে। একশো’রও বেশি ক্যাটাগরির প্রায় ১ কোটি ৯০ লাখের বেশি পণ্য কেনাকাটায় গ্রাহকদের প্রতি মাসে ২০ লাখেরও বেশি পণ্য বিশ্বের সকল প্রান্তে পৌঁছে দিচ্ছে দারাজ।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa