ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

সোনালী লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহকদের জন্য রয়েল টিউলিপে ৫০ শতাংশ ছাড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
সোনালী লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহকদের জন্য রয়েল টিউলিপে ৫০ শতাংশ ছাড়

ঢাকা: কক্সবাজারের পাঁচতারকা হোটেল ও রিসোর্ট ‘রয়েল টিউলিপ সি পার্ল বিচ রির্সোট অ্যান্ড স্পাতে এখন থেকে শতকরা ৫০ শতাংশ ছাড় পাবেন প্রিভিলেজ কার্ডের আওতাভুক্ত সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির গ্রাহক, এজেন্ট ও কর্মকর্তারা।

বুধবার (৭ জুলাই) সোনালী লাইফ ইন্স্যুরেন্স এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, প্রিভিলেজ কার্ডের আওতাভুক্ত সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির গ্রাহক, এজেন্ট ও কর্মকর্তাদের জন্য ডিসকাউন্ট সুবিধা পাওয়ার লক্ষ্যে সম্প্রতি ‘রয়েল টিউলিপ সি পার্ল বিচ রির্সোট অ্যান্ড স্পার সঙ্গে একটি চুক্তি সই হয়েছে। এর ফলে এখন থেকে সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির গ্রাহক, এজেন্ট ও কর্মকর্তারা রয়েল টিউলিপ সি পার্ল বিচ রির্সোট অ্যান্ড স্পার রুম ট্যারিফের ওপর ৫০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।

এতে আরও জানানো হয়, চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনালী লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা মীর রাশেদ বিন আমান (চলতি দায়িত্ব) এবং রয়েল টিউলিপ সি পার্ল বিচ রির্সোট অ্যান্ড স্পা লিমিটেডের সেল্স অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মাহমুদ রাসেল দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, জুলাই ০৭, ২০২১
এইচএমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa