ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

প্রাইম ব্যাংক থেকে টাকা আনুন নগদে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
প্রাইম ব্যাংক থেকে টাকা আনুন নগদে

ঢাকা: বেসরকারি খাতের প্রাইম ব্যাংকের গ্রাহকরা এখন ইন্টারনেট ব্যাংকিং অ্যাপস অ্যালটিচুড ব্যবহার করে তাৎক্ষণিক টাকা আনতে পারছেন দেশের অন্যতম ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্রোভাইডার নগদে।

ইন্টারনেট ব্যাংকিং বা প্রাইম ব্যাংকের মোবাইল অ্যাপস, ব্যবহারের মাধ্যমে পরিষেবাটি পেতে পারবেন।

যেকোনো নগদ অ্যাকাউন্টে তহবিল স্থানান্তর করতে, গ্রাহকদের প্রাইম ব্যাংক ইন্টারনেট ব্যাংকিং পোর্টালে লগ ইন করতে হবে এবং ট্রান্সফার মেনুতে "নগদ ট্রান্সফার" সিলেক্ট করতে হবে। এক বা একাধিক নগদ অ্যাকাউন্টে দিনে ৩০ হাজার টাকা পর্যন্ত স্থানান্তর করা যাবে।

লেনদেনের সীমা এবং অন্যান্য শর্তাদি ও বিশদ বিবরণ প্রাইম ব্যাংকের ওয়েবসাইটে পাওয়া যাবে। এই পরিষেবাটি ব্যবহার করে তহবিল স্থানান্তর করতে বা তহবিল গ্রহণে কোনো চার্জ প্রযোজ্য হবে না।

ইন্টারনেট ব্যাংকিং পরিষেবা-অ্যালটিচুডের এই নতুন ফিচারটির ফলে গ্রাহকরা তহবিল স্থানান্তরে বিকল্প সুবিধা পাবেন ও লেনদেন আরও সহজ হবে।  

এই সংযুক্তির মাধ্যমে গ্রাহকরা দেশের দ্রুত বিকাশমান ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিসের বিস্তৃত পরিষেবা দেওয়ার সুযোগগুলো উপভোগ করতে পারবে। ডিজিটাল ব্যাংকিং সার্ভিস সম্প্রসারণের লক্ষ্যে প্রাইম ব্যাংকের চলমান প্রচেষ্টার অংশ হিসেবেই এই নতুন সুবিধা চালু করা হয়েছে।  

প্রতিটি লেনদেনের ক্ষেত্রে নিবন্ধিত মোবাইল নম্বরে পাঠানো ওটিপি এবং পিনের প্রয়োজন বিধায় লেনদেন সম্পূর্ণ নিরাপদ ও সুরক্ষিত।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০২১
এসই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa