ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

চামড়া শিল্পের খেলাপি ঋণ পুনঃতফসিল ৩০ সেপ্টেম্বর পর্যন্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, জুন ২২, ২০২১
চামড়া শিল্পের খেলাপি ঋণ পুনঃতফসিল ৩০ সেপ্টেম্বর পর্যন্ত

ঢাকা: সাভারের চামড়া শিল্পনগরীতে স্থানান্তরিত চামড়া শিল্প প্রতিষ্ঠানের ব্যাংক ঋণ পরিশোধে বিশেষ সুবিধা দেওয়ার সময়সীমা চলতি বছরের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক।

এবিষয়ে মঙ্গলবার (২২ জুন) একটি সার্কুলার জারি করে সব তফসিলি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে পাঠিয়েছে বাংলাদেশ ব্যাংক।

দ্বিতীয় দফায় কোভিড-১৯ এর বিরূপ প্রভাব দেখা দেওয়ায় ঋণ গ্রহীতাদের ব্যবসা পুনরায় ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা থাকায় এককালীন পরিশোধ অথবা পুনর্গঠন/পুনঃতফসিল সুবিধা গ্রহণে ইচ্ছুক গ্রাহক কর্তৃক ডাউন পেমেন্ট এর অর্থ নগদে জমাদান সাপেক্ষে আবেদন দাখিলের জন্য চলতি বছরের ৩০ সেপ্টেম্বর সময় বাড়ানো হলো।

এর আগে চলতি বছরের ৬ জানুয়ারি এক সার্কুলারে এককালীন পরিশোধ অথবা পুনর্গঠন/পুনঃতফসিল সুবিধা গ্রহণে ইচ্ছুক গ্রাহক কর্তৃক নগদে ডাউন পেমেন্ট এর অর্থ পরিশোধ সাপেক্ষে ৩১ মার্চ পর্যন্ত আবেদন জমা দেওয়ার সময় নির্ধারিত ছিল ।  পরবর্তীতে তা ৩০ জুন পর্যন্ত বাড়ানো হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, জুন ২২, ২০২১
এসই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।