ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

ঈদে সিঙ্গারের ফ্রিজে ১০০% ছাড় পাবেন ৫০০ ক্রেতা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, জুন ২১, ২০২১
ঈদে সিঙ্গারের ফ্রিজে ১০০% ছাড় পাবেন ৫০০ ক্রেতা

ঢাকা: ঈদুল আজহায় গ্রাহকদের রেফ্রিজারেটরের প্রয়োজনীয়তার কথা বিবেচনায় রেখে ‘সিঙ্গার ঈদ আনন্দ অফার’ শীর্ষক এক বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে দেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ।

এই ক্যাম্পেইনের অধীনে এখন পর্যন্ত ৪৫ জন ক্রেতা রেফ্রিজারেটর বা ফ্রিজার কিনে ১০০ শতাংশ ছাড় পেয়েছেন।

ক্যাম্পেইন চলাকালীন মোট ৫০০ জন ১০০ শতাংশ ছাড় পাবেন।

এছাড়া এখন পর্যন্ত ৩৬ জন রেফ্রিজারেটর ক্রেতা প্রতিদিন কুপন ড্রয়ের মাধ্যমে বিনামূল্যে জিতে নিয়েছেন এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন ও গ্রাইন্ডার। রেফ্রিজারেটর বা ফ্রিজার কেনার ক্ষেত্রে একজন ক্রেতা শতভাগ ছাড় পাওয়ার পাশাপাশি এসি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন ও গ্রাইন্ডার জেতারও সুযোগ পাবেন।

এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা সাইড বাই সাইড রেফ্রিজারেটর কেনার ক্ষেত্রে ব্যবহৃত রেফ্রিজারেটর এক্সচেঞ্জ করার মাধ্যমে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। ক্রেতাদের আর্থিক ব্যবস্থাপনাকে সহজ করার লক্ষ্যে সিঙ্গার রেফ্রিজারেটরের কেনার ক্ষেত্রে সর্বনিম্ন দুই হাজার টাকা মাসিক কিস্তির সুযোগ দিচ্ছে।

উল্লেখ্য, সিঙ্গারের রয়েছে বিশাল পরিসরের রেফ্রিজারেটর ও ফ্রিজার। যার মধ্যে রয়েছে সাইড বাই সাইড, নো-ফ্রস্ট, ডিরেক্ট কুল, ভিসিকুলার রেফ্রিজারেটরসহ মোট ৪০টিরও বেশি মডেল। এই পণ্যগুলোর সঙ্গে থাকছে ১০ বছরের কম্প্রেসার ওয়ারেন্টি।

বাংলাদেশ সময়: ২২২৬ ঘণ্টা, জুন ২১, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa