ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

এবি ব্যাংক ও এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের মধ্যে চুক্তি সই

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, জুন ২১, ২০২১
এবি ব্যাংক ও এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের মধ্যে চুক্তি সই এবি ব্যাংক ও এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের মধ্যে চুক্তি সই।

ঢাকা: সম্প্রতি এবি ব্যাংক ও এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। এই সমঝোতা স্মারকের ভিত্তিতে এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের দেশব্যাপী কালেকশন এবি ব্যাংকের সকল শাখা ও এজেন্ট আউটলেটের মাধ্যমে সংগ্রহীত হবে।

এছাড়াও এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ২৫০০ কর্মকর্তা ও কর্মচারীদের বেতন এখন থেকে এবি ব্যাংকের মাধ্যমে দেওয়া হবে এবং এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সকলেই এবি ব্যাংকের ক্রেডিট কার্ড সুবিধা উপভোগ করতে পারবেন।

এবি ব্যাংক লিমিটেডের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজাল এবং এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মো. শাহাবুদ্দিন আলম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এ প্রসঙ্গে উল্লেখ্য যে, বিগত প্রায় ৩৩ বছর ধরে এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ দু’টি জনপ্রিয় ব্র্যান্ড গোয়ালিনী ও মুসকান নামক আটটি মাষ্টার প্রোডাক্ট নিয়ে দেশের শিল্পখাতের বিভিন্ন সেক্টরে যেমনঃ ভোজ্যতেল রিফাইনারি (ঢাকা ও চট্রগ্রাম), কন্ডেন্সড মিল্ক, দুগ্ধজাত পণ্য, চা পাতা, আটা, ময়দা, সুজি, লবণ, পানি, কাগজ শিল্প ও কাগজজাত পণ্যসহ সর্বমোট ১৭টি শিল্প প্রতিষ্ঠানের মাধ্যমে দেশের ভোগ্যপণ্য ও শিল্পে অসামান্য অবদান রেখে চলেছে।

আর দেশের প্রথম বেসরকারি ব্যাংক হিসেবে এবি ব্যাংক চার দশক ধরে দেশের অর্থনৈতিক উন্নয়নে কাজ করে চলেছে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুন ২১, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa