ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

প্রধানমন্ত্রীর করোনা সহায়তা তহবিলে ওয়ালটনের ৩ কোটি টাকা অনুদান

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, জুন ১০, ২০২১
প্রধানমন্ত্রীর করোনা সহায়তা তহবিলে ওয়ালটনের ৩ কোটি টাকা অনুদান

ঢাকা: প্রধানমন্ত্রীর করোনা সহায়তা তহবিলে তিন কোটি টাকার আর্থিক অনুদান দিয়েছে ওয়ালটন। এর আগে গত বছরও করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিয়েছিল বাংলাদেশের শীর্ষ এ ব্র্যান্ড।


 
বৃহস্পতিবার (১০ জুন) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে চেক হস্তান্তর করে ওয়ালটন কর্তৃপক্ষ। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর পক্ষে তার মুখ্যসচিব ড. আহমদ কায়কাউস চেক গ্রহণ করেন।

ওয়ালটনের পক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের করবী হলে তিন কোটি টাকার চেক হস্তান্তর করেন ওয়ালটন হাই-টেক ইন্ডস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী গোলাম মুর্শেদ।  

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর লিয়াকত আলী ও ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর জাহিদুল ইসলাম।

করোনা মোকাবিলাসহ বিভিন্ন আর্থ-সামাজিক কর্মকাণ্ডে ওয়ালটনের অবদানে সন্তোষ প্রকাশ করেন প্রধানমন্ত্রীর মুখ্যসচিব ড. আহমদ কায়কাউস। তিনি প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান দেওয়ায় ওয়ালটনকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, জুন ১০, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।