ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ঈদুল ফিতর উপলক্ষে ৪ দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, মে ৫, ২০২১
ঈদুল ফিতর উপলক্ষে ৪ দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর

চাঁপাইনবাবগঞ্জ: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চারদিন বন্ধ থাকবে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর 'সোনামসজিদ শুল্ক স্থলবন্দর'। সোনামসজিদ আমদানি ও রপ্তানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান রাজু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সোনামসজিদ আমদানি ও রপ্তানিকারক গ্রুপ এবং সোনামসজিদ স্থল শুল্ক বন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের যৌথ সিদ্ধান্তে পাঠানো ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, যেহেতু ১৪ এপ্রিল থেকে মুসলমানদের পবিত্র রমজান মাস শুরু হয়েছে এবং চাঁদ দেখা সাপেক্ষে চলতি মাসের ১৩ বা ১৪ তারিখ পবিত্র ঈদুল ফিতর উদযাপন করা হতে পারে, সেহেতু সোনামসজিদ স্থলবন্দরের আমদানি-রপ্তানি ও সিঅ্যান্ডএফ বিষয়ক সব কার্যক্রম আগামী ১২ মে (বুধবার) থেকে ১৫ মে (শনিবার) পর্যন্ত বন্ধ থাকবে এবং ১৬ মে রোববার থেকে বন্দরের সব কার্যক্রম পুনরায় চালু হবে।

সোনামসজিদের বিপরীতে ভারতের মালদা জেলার মহদিপুর এক্সপোটার্স অ্যাসোসিয়েশনকেও বিষয়টি নিশ্চিত করা হয়েছে বলে জানান সোনামসজিদ আমদানি ও রপ্তানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান রাজু।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, মে ৫, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।