ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিধি-নিষেধে ব্যাংক খোলা থাকবে ১০টা থেকে ২টা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, মে ৫, ২০২১
বিধি-নিষেধে ব্যাংক খোলা থাকবে ১০টা থেকে ২টা ...

ঢাকা: বিধি-নিষেধের মধ্যে (৬ মে থেকে ১৬ মে পর্যন্ত) ব্যাংকের লেনদেন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত চালু রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক। এছাড়া অন্যান্য কার্যক্রম সাড়ে ৩টার মধ্যে শেষ করার নির্দেশ দেওয়া হয়।

বুধবার (০৫ মে) এ বিষয়ে বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক আনোয়ারুল ইসলাম স্বাক্ষরিত একটি সার্কুলার দেশে কার্যরত সকল তফসিলি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক/প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে পাঠানো হয়েছে।

এতে বলা হয়েছে, সরকারের নির্দেশনা অনুযায়ী ৬ মে থেকে ১৬ মে পর্যন্ত সীমিত পর্যায়ে ব্যাংকিং কার্যক্রম পরিচালিত হবে। দৈনিক ব্যাংকিং লেনদেনের সময়সূচি সকাল ১০টা হতে দুপুর ২টা পর্যন্ত নির্ধারণ করা হলো।  

লেনদেন পরবর্তী আনুষঙ্গিক কার্যক্রম সম্পাদনের জন্য সংশ্লিষ্ট ব্যাংক শাখা এবং প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগ বিকেল ৩টা পর্যন্ত খোলা রাখা যাবে। বাংলাদেশ ব্যাংক কর্তৃক চলতি বছরের ১৩ এপ্রিল জারিকৃত সার্কুলারে প্রদত্ত অন্যান্য নির্দেশনাবলী অপরিবর্তিত থাকবে। ঈদের ছুটিতে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের আবশ্যিকভাবে স্ব স্ব কর্মস্থলে অবস্থান করতে হবে।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, মে ০৫, ২০২১
এসই/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।