ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

‘ক্লেমন ক্লিন ক্যাম্পাস গ্রিন ক্যাম্পাস’ পুরস্কার বিতরণ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
‘ক্লেমন ক্লিন ক্যাম্পাস গ্রিন ক্যাম্পাস’ পুরস্কার বিতরণ

ঢাকা: ক্লেমন আয়োজন করেছিল ‘ক্লেমন ক্লিন ক্যাম্পাস গ্রিন ক্যাম্পাস’ প্রতিযোগিতার। সারা দেশ থেকে তরুণ প্রতিযোগীদের কাছ থেকে ৫৮৭টি আইডিয়া নেওয়ার পর সেরা ১০টি আইডিয়া বেছে নেওয়া হয়।

ক্লেমনের সম্মানিত বিচারকরা এ ১০টি আইডিয়া থেকে বাছাই করেন বিজয়ীদের।

গত ১৩ এপ্রিল আকিজ হাউজ প্রাঙ্গণে ‘ক্লেমন ক্লিন ক্যাম্পাস গ্রিন ক্যাম্পাস’ প্রতিযোগিতার সেরা তিন বিজয়ীকে পুরস্কৃত করা হয়।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকিজ ভেঞ্চার গ্রুপের এমডি  সৈয়দ আলমগীর। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আকিজ ভেঞ্চার গ্রুপের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়ার পর এমডি সৈয়দ আলমগীর বলেন ‘ক্লেমন ক্লিন ক্যাম্পাস গ্রিন ক্যাম্পাস’ প্রতিযোগিতার মাধ্যমে বেশ কিছু উদ্ভাবনী চিন্তা বের হয়ে এসেছে। নিঃসন্দেহে এ চিন্তাগুলো দেশের জনগণের কল্যাণের স্বার্থে ব্যবহৃত হবে’।

তিনি বলেন, ‘বরাবরই ক্লেমন তরুণদের উদ্ভাবনী এসব চিন্তাভাবনাকে কাজে লাগিয়ে দেশের স্বার্থে কাজ করে যাচ্ছে। আমি আশা করি ভবিষ্যতে ক্লেমনের এরকম অভিনব উদ্যোগগুলো ভবিষ্যতেও অব্যহত থাকবে’।

‘ক্লেমন ক্লিন ক্যাম্পাস গ্রিন ক্যাম্পাস’ প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করেছে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি)। পুরস্কার হিসেবে তারা পেয়েছে এক লাখ টাকা। প্রতিযোগিতায় প্রথম এবং দ্বিতীয় রানারআপ হিসেবে স্থান লাভ করেছে যথাক্রমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)। তারা পুরস্কার হিসেবে যথাক্রমে পেয়েছে ৫০ হাজার এবং ৩০ হাজার টাকা।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa