ঢাকা, শুক্রবার, ২৪ বৈশাখ ১৪২৮, ০৭ মে ২০২১, ২৪ রমজান ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

শনিবার বন্ধ থাকবে বাংলাবান্ধায় আমদানি-রপ্তানি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
শনিবার বন্ধ থাকবে বাংলাবান্ধায় আমদানি-রপ্তানি বাংলাবান্ধা স্থলবন্দর

পঞ্চগড়: ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য বিধানসভার নির্বাচনে জলপাইগুড়ি জেলায় ভোট গ্রহণ উপলক্ষে শনিবার (১৭ এপ্রিল) দেশের একমাত্র চতুদেশীয় স্থলবন্দর (ভারত, বাংলাদেশ, নেপাল ও ভুটান) পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে সব ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে।

শুক্রবার (১৬ এপ্রিল) বিকেলে পঞ্চগড় আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান খান বাবলা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

এ সময় তিনি বলেন, ভোট উপলক্ষে উভয় দেশের সম্মতিতে শনিবার এক দিনের জন্য বাংলাবান্ধা স্থলবন্দরে সব ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে আগামী রোববার (১৮ এপ্রিল) থেকে বন্দরের কার্যক্রম পুনরায় স্বাভাবিক হবে।

এদিক, পশ্চিমবঙ্গ রাজ্য বিধানসভার নির্বাচন উপলক্ষে ভোট সমাপ্ত না হওয়া পর্যন্ত বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ৬টা থেকে উভয় দেশে চলাচল নিষিদ্ধ করে গত ০৪ এপ্রিল এক সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করে জলপাইগুড়ি জেলা ম্যাজিস্ট্রেট শ্রীমতি মৌমিত গোদারা বসু আইএএস।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa