ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রমজানের ঢাকা রিজেন্সির বিশেষ আয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
রমজানের ঢাকা রিজেন্সির বিশেষ আয়োজন

ঢাকা: রমজান ইসলাম ধর্মের অন্যতম পবিত্র উৎসব ও উপলক্ষ। পবিত্র রমজানের আত্মশুদ্ধির মাসে সারা পৃথিবীর সঙ্গে তাল মিলিয়ে স্বাস্থ্যবিধি মেনে সম্মানিত অতিথিদের জন্য ঢাকা রিজেন্সি-র রয়েছে বিশেষ আয়োজন ।

সঙ্গে থাকছে সুস্বাদু খাবার, নতুন অভিজ্ঞতা এবং পরিবার ও বন্ধুদের সঙ্গে পরিপূর্ণ সময় কাটানোর সুযোগ।

প্রতি রমজানই ঢাকা রিজেন্সির ভক্তদের জন্য থাকে এক বিশেষ উপলক্ষের সুস্বাদু খাবার ও ইফতার। এই আয়োজনে থাকছে আরবীয় এবং দেশীয় খাবার যেমন, হুমুস, সরমা, কাবসা, বাকলাভা, কাতায়েফ, ছোলা, পেঁয়াজি, বেগুনি, শাহি হালিম, রেশমি জিলাপিসহ পাওয়া যাবে অনেক ধরনের খাবার। সঙ্গে থাকছে আকর্ষণীয় খাবারের মূল্যে টেক ওয়ে এবং হোম ডেলিভারির সুযোগ।

ঢাকা রিজেন্সিতে থেকেও প্রিয়জনের সঙ্গে উপভোগ করতে পারেন সুস্বাদু খাবার এবং কাটাতে পারেন অবসর সময়। আকর্ষণীয় মূল্যে কাপলদের জন্য রয়েছে ঢাকা রিজেন্সির স্পেশাল স্টে প্যাকেজ শুধুমাত্র ৬৬৬৬ টাকায়। সঙ্গে নিতে পারেন যেকোনো সেট মেনু মাত্র ১৫০০ টাকায় (সেহেরি, ইফতার, ব্রেকফাস্ট, লাঞ্চ) এবং ২০ শতাংশ ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন যেকোনো খাবারের অর্ডারে।

আরও বিস্তারিত জানতে এবং বুকিং করতে যোগাযোগ করতে পারেন ০১৭১৩৩৩২৬৬১ নম্বরে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad