bangla news

একমাস দেশে থাকছেন না অর্থমন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৯-১৬ ৪:৫৪:১৮ এএম

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আগামী এক মাস দেশে থাকছেন না। এ সময় তিনি যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফর করবেন। বৃহস্পতিবার সকালে তিনি ঢাকা ঢাকা ত্যাগ করেন। ১৬ অক্টোবর তার দেশে ফেরার কথা রয়েছে।

ঢাকা: অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আগামী এক মাস দেশে থাকছেন না। এ সময় তিনি যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফর করবেন। বৃহস্পতিবার সকালে তিনি ঢাকা ঢাকা ত্যাগ করেন। ১৬ অক্টোবর তার দেশে ফেরার কথা রয়েছে।

অর্থমন্ত্রণালয় সূত্রে জানা গেছে, সফরের শুরুতে অর্থমন্ত্রী লন্ডন যাচ্ছেন। সেখানে তিনি আগামী ১৮ সেপ্টেম্বর প্রবাসী বাংলাদেশীদের সঙ্গে মতবিনিময় করবেন।

তবে  সফরের বেশিরভাগ সময় তিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করবেন। আগামী ১৯ সেপ্টেম্বর তিনি লন্ডন থেকে নিউইয়র্ক যাবেন।

অর্থমন্ত্রীর যুক্তরাষ্ট্র সফরে বিভিন্ন আন্তর্জাতিক সংস্থার সম্মেলন ও বৈঠকে অংশ নেবেন। এসব কর্মসূচির মধ্যে রয়েছে আন্তর্জাতিক ব্যাংক ফান্ডের বার্ষিক সভা, বালি সংলাপের পর্যালোচনা, আন্তর্জাতিক মুদ্রা তহবিলের বার্ষিক সম্মেলন, বিশ্বব্যাংকের বার্ষিক সম্মেলন জাতিসংঘের এমডিজির পর্যালোচনা সভা প্রভৃতি।

প্রযুক্তি ব্যবহার ও বিনিময় বিষয়ক একটি সম্মেলনেও তিনি অংশ নেবেন।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ১৬ সেপ্টেম্বর ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-09-16 04:54:18