ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মার্চেন্ট ব্যাংকের প্রতিনিধিদের নিয়ে বিএসইসির সেমিনার সোমবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
মার্চেন্ট ব্যাংকের প্রতিনিধিদের নিয়ে বিএসইসির সেমিনার সোমবার

ঢাকা: মার্চেন্ট ব্যাংকের প্রতিনিধিদের নিয়ে সোমবার (০৮ মার্চ) সেমিনার করবে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

রোববার (০৭ মার্চ) বিএসইসি নির্বাহী পরিচালক মোহাম্মদ রেজাউল করিম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মার্চেন্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক/সিইও এবং পোর্টফোলিও ম্যানেজারদের নিয়ে সোমবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত সেমিনারটি অনুষ্ঠিত হবে।

জানা গেছে, বিএসইসির পরিচালক ফখরুল ইসলাম মজুমদার স্বাক্ষরিত এ সংক্রান্ত চিঠি মার্চেন্ট ব্যাংকারদের পাঠানো হয়েছে। এতে প্রতিটি মার্চেন্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক/সিইও এবং পোর্টফোলিও ম্যানেজারকে উপস্থিত থাকতে বলা হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, আইপিও আবেদনে ইস্যু ম্যানেজারদের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হবে। সেমিনারে ফাইন্যান্সিয়াল স্টেটমেন্ট যাচাই ও ডিউ ডিলিজেন্স কার্যক্রমে দক্ষতা বাড়ানোর জন্য এই সেমিনার আয়োজন করা হয়েছে।  

এতে স্বাগত বক্তব্য রাখবেন বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স এসোসিয়েশনের (বিএমবিএ) সভাপতি মো. ছায়েদুর রহমান। এছাড়া মূল প্রবন্ধ উপস্থাপন করবেন বিএসইসির নির্বাহী পরিচালক মোহাম্মদ রেজাউল করিম।

সেমিনারে সমাপনী বক্তব্য রাখবেন বিএসইসির কমিশনার ড. শেখ শামসুদ্দিন আহমেদ।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
এসএমএকে/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।