ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

৪ লাখ পরিবারে সুপার শপ ‘স্বপ্ন’র পণ্য পৌঁছে দিল ইভ্যালি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৭ ঘণ্টা, মার্চ ৫, ২০২১
৪ লাখ পরিবারে সুপার শপ ‘স্বপ্ন’র পণ্য পৌঁছে দিল ইভ্যালি

ঢাকা: দেশের অন্তত চার লাখ পরিবারে ‘স্বপ্ন’ সুপার শপে’র পণ্য পৌঁছে দিয়েছে দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি।   ঢাকা ও এর বাইরে থাকা ইভ্যালির এই গ্রাহকেরা ‘স্বপ্ন’র মাছ, মাংসসহ অন্যান্য গ্রোসারি পণ্য কিনে ঘরেই সেগুলো হোম ডেলিভারিতে বুঝে পেয়েছেন।



সম্প্রতি ‘স্বপ্ন’ এবং ‘ইভ্যালি’ সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া যায়।

প্রতিষ্ঠান দুইটি বলছে, করোনাকালীন সময়ে মানুষ যেন ঘরে বসে তার নিত্যপ্রয়োজনীয় পণ্যগুলো খুব সহজে অনলাইনে অর্ডার করতে পারে সে লক্ষ্য নিয়েই গত বছরের মে মাস থেকে তারা একত্রে কাজ শুরু করে।

এ বিষয়ে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, ‘করোনাকালীন সময়ে গ্রাহকদের স্বাস্থ্য সচেতনতার কথা চিন্তা করে এবং গ্রাহকরা যেনো ঘরে বসে নিরাপদভাবে তার নিত্যপ্রয়োজনীয় পণ্যগুলো পেতে পারে সে লক্ষ্য নিয়ে আমরা একত্রে কাজ শুরু করি।  আমরা সফলভাবে চার লাখ পরিবারে ‘স্বপ্ন’ সুপার শপে’র পণ্য পৌঁছে দিতে পেরেছি এবং আমরা আশা করি, আগামীদিনে ই-কমার্স’র প্রসারের লক্ষ্যে একসঙ্গে কাজ করে যাবো।

গ্রাহকদের দৈনন্দিন জীবনকে আরও সহজ করে তোলার লক্ষ্য নিয়ে ‘ইভ্যালি’ ও ‘স্বপ্ন’ একসঙ্গে কাজ করবে উল্লেখ করে ‘স্বপ্ন’ সুপার শপের বিজনেস ডিরেক্টও সোহেল তানভীর খান বলেন, ‘আমরা খুবই আনন্দিত যে ইভ্যালির মাধ্যমে আমরা চার লাখ পরিবারে আমাদের পণ্য পৌঁছাতে পেরেছি। গ্রাহকরা ঘরে বসেই আমাদের পণ্যগুলো ইভ্যালিতে অর্ডার করতে পারছে এবং ঘরে বসেই ডেলিভারি পাচ্ছে। আমরা আশা করি, গ্রাহকদের নিত্যপ্রয়োজনীয় পণ্যগুলোর জন্য আর ঘরের বাইরে বেরোতে হবে না। তারা ‘স্বপ্ন’ সুপার শপে’র সব পণ্য ইভ্যালিতে অর্ডার করবেন’।

বাংলাদেশ সময়: ০৫২৭ ঘণ্টা, মার্চ ০৫, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।