ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

লাভেলো প্রিমিয়াম অ্যাসোর্টেড ১.০ পাওয়া যাবে শুধু ইভ্যালিতে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
লাভেলো প্রিমিয়াম অ্যাসোর্টেড ১.০ পাওয়া যাবে শুধু ইভ্যালিতে

ঢাকা: দেশের অন্যতম জনপ্রিয় আইসক্রিম ব্র্যান্ড লাভেলোর, লাভেলো প্রিমিয়াম অ্যাসোর্টেড ১.০ পাওয়া যাবে শুধুমাত্র ইভ্যালিতে। এছাড়াও লাভেলোর অন্যান্য আইসক্রিমগুলো ইভ্যালিতে লাভেলোর ভার্চ্যুয়াল শপ থেকে আকর্ষণীয় ডিসকাউন্টে কিনতে পারবেন গ্রাহকেরা।


 
২৭ ফেব্রুয়ারি (শনিবার) ইভ্যালির জনসংযোগ বিভাগ থেকে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সম্প্রতি রাজধানীর বনানীতে অবস্থিত লাভেলোর প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি সই হয় ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং লাভেলোর ব্যবস্থাপনা পরিচালক দাতো’ ইঞ্জিনিয়ার মো. একরামুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।

অনুষ্ঠানে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল বলেন, লাভেলো দেশের সেরা আইসক্রিম ব্রান্ডগুলোর মধ্যে অন্যতম এবং আমরা আশা করি ইভ্যালির মাধ্যমে দেশের প্রতিটি কোণে লাভেলোর আইসক্রিমগুলো সব ভোক্তাদের কাছে পৌঁছে দিতে পারবো। ডিজিটাল বাংলাদেশ গঠনে অবদানের লক্ষ্যে ইভ্যালি পুরোদমে এগিয়ে চলেছে এবং লাভেলোর সঙ্গে এই নতুন অংশীদারিত্ব অবশ্যই সেই প্রচেষ্টাকে আরও ত্বরান্বিত করবে।

লাভেলোর ব্যবস্থাপনা পরিচালক দাতো’ ইঞ্জিনিয়ার মোহাম্মদ একরামুল হক বলেন, ইভ্যালি এবং লাভেলোর অংশীদারিত্বে আমরা খুবই আশাবাদী। লাভেলো খুব কম সময়ের মধ্যেই দেশের গ্রাহকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে, আমরা আশা করি ইভ্যালির মাধ্যমে গ্রাহকদের আরো কাছে চলে যাবো। গ্রাহকরা ঘরে বসেই এখন থেকে লাভেলোর প্রিমিয়াম ক্যাটেগরির আইসক্রিমগুলি ইভ্যালির মাধ্যমে কিনতে পারবেন।  
অনুষ্ঠানে ইভ্যালি ও লাভেলোর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।