ঢাকা, রবিবার, ৪ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১, ০৫ রমজান ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

শেখ কামাল স্মৃতি কেআইবি-এসিআই মটরস ঘরোয়া ক্রীড়া প্রতিযোগিতা শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
শেখ কামাল স্মৃতি কেআইবি-এসিআই মটরস ঘরোয়া ক্রীড়া প্রতিযোগিতা শুরু

ঢাকা: ঢাকার কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের ক্যাফেটেরিয়ায় ২৪ ফেব্রুয়ারি (বুধবার) সন্ধ্যায় আয়োজন করা হয়েছে শেখ কামাল স্মৃতি কেআইবি-এসিআই মটরস ঘরোয়া ক্রীড়া প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠান।  
রোববার ( ২৮ ফেব্রুয়ারি) এসিআই থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সংগ্রামী সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। বক্তব্য রাখেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের মহাসচিব কৃষিবিদ খায়রুল আলম প্রিন্স, মহানগর কৃষিবিদ ইনস্টিটিউশনের কেন্দ্রীয় নেতারা ও স্পন্সর প্রতিষ্ঠান এসিআই মটরসের নির্বাহী পরিচালক কৃষিবিদ সুব্রত রঞ্জন দাস।  

বক্তারা বলেন, বিগত দিনের ন্যায় এবারও টুর্নামেন্টটি বেশ উপভোগ্য হবে। বক্তারা আশা করেন কৃষিবিদ ইনস্টিটিউশন প্রতি মাসে একটি করে প্রতিযাগিতামূলক ইভেন্ট উপহার দেবে। দাবা, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, ইন্টারন্যাশনাল ব্রিজ ও বিলিয়ার্ডে প্রতিযোগীরা অংশ নিতে পারবেন।

কেআইবি ঢাকা মেট্রোপলিটনের আয়োজনে ও কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের সহযোগিতায় মাসব্যাপী এ ইভেন্টের স্পন্সর করছে এসিআই মটরস লিমিটেড।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa