ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ব্যাংক কর্মকর্তারা নিজ উদ্যোগে রেজিস্ট্রেশন করে টিকা নেবেন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
ব্যাংক কর্মকর্তারা নিজ উদ্যোগে রেজিস্ট্রেশন করে টিকা নেবেন

ঢাকা: ব্যাংক কর্মকর্তা-কর্মচারীরা স্বেচ্ছায় নিজ উদ্যোগে রেজিস্ট্রেশন করে টিকা নেবেন বলে জানিয়েছেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির।

বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে সচিবালয়ের ক্লিনিকে টিকা গ্রহণ শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।

গভর্নর বলেন, আমি টিকা নিলাম, খুব সুন্দরভাবে টিকা নিয়েছি। এখানে সবাই ভালো সেবা দিয়েছে। সবকিছুই খুবই নিয়মতান্ত্রিক। সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয় অসাধারণ সিস্টেম করেছে। ফলে সবাই খুব সহজেই এর সুবিধা ভোগ করতে পারবে। আমি আশা করবো এটা পুরো দেশের সব জায়গায় অন্য সব শহর, প্রত্যন্ত অঞ্চলে একইভাবে সবাই টিকা নেবেন।

টিকা নেওয়ার বিষয়ে ব্যাংক কর্মকর্তাদের জন্য কী আহ্বান থাকবে জানতে চাইলে ফজলে কবির বলেন, ভ্যাকসিন গ্রহণে সমষ্টিগত রেজিস্ট্রেশনের সুযোগ নেই। এখানে সবাই যার যার ইচ্ছায় রেজিস্ট্রেশন করবেন। সেভাবেই তারা গ্রহণ করবেন এবং তারা এই সুবিধা ভোগ করবেন। আমি শুনেছি অন্য জায়গার মধ্যে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, ঢাকা মেডিক্যাল, বার্ন ইউনিটসহ সব জায়গার অভিজ্ঞতা খুব ভালো।

তিনি বলেন, জানুয়ারি মাসের শেষ নাগাদ যখন আমরা ভ্যাকসিনের আওতাভুক্ত হচ্ছি তখনই সব ব্যাংক কর্মকর্তা এবং সব সিইওদের সিইও সম্মেলনে বলা হয়েছে। সিইওরা তাদের ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের এটা ডিসেমিনেট করে দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
জিসিজি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad