ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মিল্ক ভিটার ডিজিটালাইজেশন যাত্রায় সহায়তা করবে গ্রামীণফোন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২১
মিল্ক ভিটার ডিজিটালাইজেশন যাত্রায় সহায়তা করবে গ্রামীণফোন

ঢাকা: দেশজুড়ে থাকা ব্যবসাপ্রতিষ্ঠানগুলোকে অত্যাধুনিক প্রযুক্তি সহায়তার যাত্রায় সম্প্রতি মিল্ক ভিটার (বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লিমিটেড) সঙ্গে একটি চুক্তি সই করেছে গ্রামীণফোন।  

চুক্তির আওতায় গ্রামীণফোন মিল্ক ভিটার এমপ্লয়ী ও ডিজিটাল মনিটরিং সিস্টেমের জন্য বিশেষ মূল্যে মোবাইল সল্যুশন প্রদান করবে।

ভবিষ্যতে গ্রামীণফোন মিল্ক ভিটার কৃষকদের জন্য ডিজিটাল লাইভস্টক সল্যুশন নিয়ে আসবে, যা কৃষকদের দৈনন্দিন কাজ আরও সহজ করে তুলতে সহায়তা করবে।  

মিল্ক ভিটার ডেপুটি সেক্রেটারি ও জেনারেল ম্যানেজার মোহাম্মদ আশরাফ হোসেন, গ্রামীণফোনের হেড অব স্ট্রাটেজি ও গভ. অ্যাকাউন্টস নুরুল ফেরদউস মুসান্না নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে তেজগাঁওয়ে মিল্ক ভিটার প্রধান কার্যলয়ে চুক্তি সই করেন।  

মিল্ক ভিটার চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপু, জয়েন্ট সেক্রেটারি ও ম্যানেজিং ডিরেক্টর অমর চান বণিক, গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার কাজী মাহবুব হাসান, স্ট্রাটেজিক অ্যাকাউন্টস ম্যানেজার এস এম জাহিদ আল মামুন চুক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে মিল্ক ভিটার চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপু বলেন, আমাদের প্রযুক্তিসেবার পার্টনার হিসেবে গ্রামীণফোনকে পেয়ে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি মিল্ক ভিটা সর্বোচ্চ মোবাইল সেবা পাবে এবং ভবিষ্যতে মিল্ক ভিটার কৃষকদের আর্থ-সামাজিক উন্নয়নে গ্রামীণফোন নতুন ডিজিটাল সল্যুশন নিয়ে আসবে। আমরা গ্রামীণফোনের কাছ থেকে ভবিষ্যতে আরও উদ্ভাবনী সেবা প্রত্যাশা করছি, যা ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে সহায়তা করবে।  

গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার কাজী মাহবুব হাসান বলেন, গ্রাহকদের প্রয়োজনের কথা বিবেচনা করে গ্রামীণফোন সব সময় প্রযুক্তি ও উদ্ভাবনী পণ্য নিয়ে আসে। এ চুক্তিটি লাইভস্টক সেক্টরকে ডিজিটালাইজেশনের মাধ্যমে সত্যিকারভাবে সামাজিক ক্ষমতায়নের একটি উদাহরণ। ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার হিসেবে দেশব্যাপী বিভিন্ন প্রতিষ্ঠানে মবিলিটি ও আইসিটি সল্যুশান প্রদানে গ্রামীণফোন প্রতিশ্রুতিবদ্ধ। আমরা দেশের প্রযুক্তিগত কাঠামো উন্নয়নে প্রতিজ্ঞাবদ্ধ। আশা করছি এ চুক্তিটি দেশের প্রবৃদ্ধি উন্নয়নে ভূমিকা রাখবে।  

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২১
এমআইএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।