ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

ইফুডে যুক্ত হলো কেএফসি-পিৎজা হাট 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
ইফুডে যুক্ত হলো কেএফসি-পিৎজা হাট  চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান

ঢাকা: দেশের জনপ্রিয় খাবার সরবরাহ প্ল্যাটফর্ম ইফুডের সঙ্গে যুক্ত হলো কেএফসি ও পিৎজা হাট। এর ফলে বিশ্ববিখ্যাত ফুড চেইন কেএফসি এবং পিৎজা হাটের খাবার ইফুডের মাধ্যমে অর্ডার করতে পারবেন গ্রাহকরা।


 
বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে এ লক্ষে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।
 
চুক্তিপত্রে ইফুডের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং কেএফসি-পিৎজা হাটের মালিকানা প্রতিষ্ঠান ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অমিত দেব থাপা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

এ বিষয়ে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, আমরা বর্তমানে দেশের প্রধান প্রধান শহরগুলোতে প্রতিদিন আট থেকে দশ হাজার ফুড ডেলিভারি সেবা দিয়ে থাকি এবং সমগ্র দেশব্যাপী এই সেবাকে ছড়িয়ে দেওয়ার লক্ষে আমরা কাজ করে যাচ্ছি। দেশের স্বনামধন্য সব ধরনের রেস্টুরেন্ট ইফুডে যুক্ত হচ্ছে। এখন থেকে কেএফসি-পিৎজা হাটের মতো স্বনামধন্য রেস্টুরেন্ট থেকে ইফুডের মাধ্যমে খাবরের স্বাদ উপভোগ করতে পারবেন গ্রাহকরা। আমাদের লক্ষ হলো দ্রুততার সঙ্গে ৩০ মিনিটের মধ্যে গ্রাহকের দোরগোড়ায় খাবার পৌঁছে দেওয়া।

ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অমিত দেব থাপা বলেন, আমরা ইভ্যালির মতো দেশীয় ই-কমার্সের সঙ্গে একটা গ্রেট ফুড পার্টনারশিপ করেছি। ই-কমার্সে ফুড ডেলিভারির অনেক সম্ভাবনা রয়েছে।
 
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইফুড টেকনোলজি বিভাগের প্রধান মোস্তাহিদ উল ইসলাম বাধন, ইফুড ব্যবসায় উন্নয়ন বিভাগের প্রধান শাহনেওয়াজ মান্নান, ইফুড ব্যবসায় উন্নয়ন ব্যবস্থাপক সৈয়দ সজিবুর রহমান এবং ট্রান্সকম ফুড লিমিটেডের কেএফসি অপারেশন ম্যানেজার শেখ জহির আহমেদ দোলন, পিৎজা হাটের অপারেশন ম্যানেজার রূপম প্রসন্ন ঠাকুর, পিৎজা হাটের হোম সার্ভিস ম্যানেজার মাহতাব খান মজলিস সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa