ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

রূপায়ণ সিটি উত্তরা দেখলে বোঝা যায়, দেশ এগিয়ে যাচ্ছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
রূপায়ণ সিটি উত্তরা দেখলে বোঝা যায়, দেশ এগিয়ে যাচ্ছে

ঢাকা: দেশ যে এগিয়ে যাচ্ছে তা রূপায়ণ সিটি উত্তরা দেখলে বোঝা যায় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার।  

তিনি বলেন, রূপায়ণ সিটি উত্তরাতে না এলে বোঝাই যেতো না এটা কতো সুন্দর এবং সাজানো গোছানো।

এই সিটি দেখে আমরা বলতে পারি, দেশ এগিয়ে যাচ্ছে। দেশের অভূতপূর্ব উন্নয়ন সাধিত হচ্ছে।  

রোববার তিনি রূপায়ণ সিটি উত্তরা পরিদর্শন করেন। তার সঙ্গে ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান ডা. হাবিবে মিল্লাত এমপি, ডা. হাবিবে মিল্লাত মুন্নার স্ত্রী শারিতা মিল্লাত রিতু।  

এসময় তাদের স্বাগত জানান রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন,  ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুল এবং গ্রুপের উপদেষ্টা সাদাত হোসেন সেলিম।

এরপর তাদের রূপায়ণ সিটি উত্তরার এভিনিউ রোড, স্কাই ভিলা, রেইন ফরেস্ট, সান ডেক, রিডিং লাউঞ্জ, মুভি থিয়েটার, জিমনেসিয়াম, সুইমিংপুলসহ পুরো প্রকল্প ঘুরিয়ে দেখানো হয়।

ডা. হাবিবে মিল্লাত এমপি বলেন, দেশের আবাসন শিল্পে রূপায়ণ সিটি উত্তরা একটি রোল মডেল হবে। এই সিটি দেখে দেশের আবাসন শিল্পে আরো সিটি হবে।

শারিতা মিল্লাত রিতু বলেন, আমার কাছে সবচেয়ে যেটা ভালো লেগেছে এই সিটির গ্রিনারি এবং ফাঁকা জায়গা। আমি বহু দেশ ঘুরেছি, কিন্তু এরকম ফাঁকা স্পেস নিয়ে গেটেড কমিউনিটি আমার চোখে পড়েনি।

১৩৪ বিঘা জমির ওপর নির্মিত প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটির এই প্রকল্পে রয়েছে প্রিমিয়াম মানের কন্ডো অ্যাপার্টমেন্ট, স্কাই ভিলা, পেন্থহাউজ, কমিউনিটি ক্লাব, মসজিদ, খেলার মাঠ, শিক্ষা প্রতিষ্ঠানসহ আধুনিক নগর জীবনের সব আয়োজন। ৬৩ শতাংশ খোলা মেলা জায়গার পাশাপাশি রয়েছে সাড়ে ছয় কিলোমিটারের জগিং ট্র্যাক ও গাড়ি চলাচলের পৃথক রাস্তা।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa