ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

আরলা নিয়ে এলো ‘ডানো গ্রোথ শক্তি’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
আরলা নিয়ে এলো ‘ডানো গ্রোথ শক্তি’

ঢাকা: মায়েরা ছোট্ট সোনামণিদের প্রয়োজনীয় পুষ্টি চাহিদা এবং একইসঙ্গে প্রাপ্তবয়স্কদের ভিটামিন ও ক্যালসিয়ামজনিত ঘাটতি বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। ভিটামিন ও ক্যালসিয়াম সব বয়সের মানুষদের শক্তি ও কর্মক্ষমতা বাড়াতে এবং সুস্থ থাকতে সহায়তা করে।



‘ডানো গ্রোথ শক্তি’র উদ্বোধনী অনুষ্ঠান চলাকালীন এক আলোচনা পর্বে, তারা বাচ্চাদের সাম্প্রতিক খাদ্যাভ্যাস ও পুষ্টি নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করেছেন। ডানো গ্রোথ শক্তি, একটি নতুন গুড়ো দুধ, যাতে আছে দ্বিগুণ ভিটামিন ডি ও দ্বিগুণ ক্যালসিয়াম, মিনারেলস, প্রোটিনের শক্তি এবং আরও রয়েছে দুধের সর যা স্বাদ বর্ধনে সাহায্য করবে।

 ‘আরলা’ বিশ্বের অন্যতম বৃহৎ দুগ্ধজাত পণ্য প্রস্তুতকারক যারা ১৯৬১ সাল থেকে বাংলাদেশে তাদের দুগ্ধ পণ্য সরবরাহ করে যাচ্ছে। বাংলাদেশে আরলার অত্যন্ত জনপ্রিয় ব্র্যান্ড ডানো’র পরিবারে নতুন সদস্য হিসেবে ‘ডানো গ্রোথ শক্তি’র পরিচিতি অনুষ্ঠানে এই বক্তব্য উঠে আসে। শুক্রবার (১৫ জানুয়ারি) রাজধানীর অভিজাত গুলশান এলাকার লেকশোর হোটেলে আরলা ফুডস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর, পিটার হ্যালবার্গ এবং হেড অব মার্কেটিং, গালিব বিন মোহাম্মাদ ছাড়াও জাকিয়া বারী মম এবং ডা. ইশরাত জাহান ও বেশ কয়েকজন মা একত্রে উদ্বোধন করেন।

রোববার (১৭ জানুয়ারি) ডানো থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa