ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

এসআইবিএলের বার্ষিক ব্যবসা সম্মেলন ২০২১ অনুষ্ঠিত 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
এসআইবিএলের বার্ষিক ব্যবসা সম্মেলন ২০২১ অনুষ্ঠিত  ভার্চ্যুয়াল মাধ্যমে এসআইবিএলের বার্ষিক ব্যবসা সম্মেলন-২০২১

ঢাকা: ভার্চ্যুয়াল মাধ্যমে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) দুই দিনব্যাপী বার্ষিক ব্যবসা সম্মেলন-২০২১ শেষ হয়েছে।  

শনিবার (১৬ জানুয়ারি) ওই ব্যাংক থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এদিন ছিল সম্মেলনের শেষ দিন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে অংশ নেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী। ব্যবসায় সম্মেলনে-২০২১ সালের জন্য ব্যাংকের কর্ম কৌশল, বাস্তবায়ন, বিগত বছরের মূল্যায়ন প্রভৃতি বিষয় নিয়ে আলোচনা করা হয়।

প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ তার বক্তব্যে উল্লেখ করেন, বর্তমানে বাংলাদেশসহ সারা বিশ্ব ভয়াবহ সংকটের মধ্যে দিয়ে অতিক্রম করছে। এই চ্যালেঞ্জ মোকাবিলা করতে বিশ্বের সঙ্গে তালমিলিয়ে আমাদের আধুনিক ও প্রযুক্তিনির্ভর সেবা অন্তর্ভূক্ত করে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করতে হবে। তিনি ব্যাংকের প্রযুক্তিনির্ভর সেবা আরও সম্প্রসারণের পরামর্শ দেন।

কাজী ওসমান আলী তার বলেন, কোভিড-১৯ এর কারণে পরিবর্তিত পরিস্থিতি মোকাবিলায় আমরা ক্রমেই ডিজিটাল ট্রান্সফরমেশনের দিকে এগিয়ে যাচ্ছি। ব্যাংকের আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবার আওতা বাড়ানো হয়েছে। চালু করা হয়েছে ই-অ্যাকাউন্ট সেবা। এই সেবার মাধ্যমে গ্রাহকরা এখন ঘরে বসেই মোবাইলের মাধ্যমে ব্যাংক অ্যাকাউন্ট খুলতে পারছেন। শীঘ্রই আরও কিছু প্রযুক্তিনির্ভর সেবা চালু করা হবে।

ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক, বিভাগীয় প্রধান, ঊর্ধ্বতন নির্বাহী এবং দেশব্যাপী বিস্তৃত ১৬৮টি শাখার ব্যবস্থাপক ও ৬৩টি উপশাখার ইনচার্জরা সম্মেলনে যোগ দেন।

বাংলাদেশ সময়: ০৩১৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa