ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রংপুর ফাউন্ড্রী লিমিটেডের ২৩ শতাংশ লভ্যাংশ অনুমোদন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
রংপুর ফাউন্ড্রী লিমিটেডের ২৩ শতাংশ লভ্যাংশ অনুমোদন  ...

ঢাকা: রংপুর ফাউন্ড্রী লিমিটেড (আরএফএল) ২০১৯-২০২০ সালে তাদের শেয়ারহোল্ডারদের জন্য ২৩ শতাংশ হারে লভ্যাংশ অনুমোদন দিয়েছে।  

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) ভার্চ্যুয়াল মাধ্যমে অনুষ্ঠিত কোম্পানীর ৪০তম বার্ষিক সাধারণ সভায় এ অনুমোদন দেওয়া হয়।

 
 
সভায় উপস্থিত ছিলেন- কোম্পানির চেয়ারম্যান আহসান খান চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক রথীন্দ্র নাথ পাল, পরিচালক সাবিহা আমজাদ, পরিচালক (প্রপার্টি ডেভেলপমেন্ট লিমিটেড কর্তৃক মনোনীত) চৌধুরী কামরুজ্জামান, পরিচালক (স্বতন্ত্র) মোঃ আব্দুস সালাম এফসিএ, পরিচালক (হিসাব) চৌধুরী আতিয়ুর রাসুল, পরিচালক (অর্থ) উজমা চৌধুরী, প্রধান অর্থ কর্মকর্তা কিশোর কুমার দেবনাথ, কোম্পানি সচিব মোহাম্মদ আমিনুর রহমান এফসিএস ও শেয়ারহোল্ডাররা উপস্থিত ছিলেন।  
 
সভায় বিনিয়োগকারীরা বিগত বছরগুলোতে কোম্পানির উল্লেখযোগ্য অগ্রগতির জন্য ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং কোম্পানির ব্যবসা পরিচালনায় উন্নয়নের জন্য মূল্যবান মতামত রাখেন। বিনিয়োগকারীরা ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি তাদের পূর্ণ আস্থা ব্যক্ত করেন।
 
কোম্পানির বিনিয়োগকারীদের অব্যাহত সমর্থন আহ্বান এবং সভার চেয়ারম্যানের প্রতি ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সভার কার্যক্রম শেষ হয়।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।