ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

স্পিড অর্জন করলো ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
স্পিড অর্জন করলো ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড

ঢাকা: দেশের জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড স্পিড আয়োজিত ক্যাম্পেইন ‘স্পিড রেকর্ড মাস্টার’ অর্জন করলো ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড প্রোগ্রামে এ বছর সর্বমোট সাড়ে ৬০০টি এর বেশি প্রায় ১৬টি ক্যাটাগরিতে নোমিনেশন জমা পড়ে।

এ সাড়ে ৬০০টি ক্যাম্পেইন থেকে ‘স্পিড রেকর্ড মাস্টার’ ক্যাম্পেইন দু’টি ক্যাটাগরিতে ( UGC & Best use of YouTube) সিলভার ও ব্রোঞ্জ ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড অর্জন করে। গত বছরও স্পিড বাংলা লিখি বাংলায় একটি ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড অর্জন করে।

এ প্রসঙ্গে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অফ মার্কেটিং মাইদুল ইসলাম বলেন, ‘স্পিড সব সময় ব্যতিক্রম কিছু করার চেষ্টা করে। এরই ধারাবাহিকতায় স্পিড আয়োজন করে দেশের একমাত্র রেকর্ড মেকিং প্ল্যাটফর্ম ‘স্পিড রেকর্ড মাস্টার ক্যাম্পেইন’। এ ক্যাম্পেইনের মাধ্যমে দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রতিভাবান তরুণ/তরুণীদের উঠিয়ে আনা হচ্ছে এবং এ প্রতিভাবান তরুণ/তরুণীরা ভবিষ্যতে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অবদান রাখবে আশা করছি। এ ক্যাম্পেইনে ভোক্তা এবং জনসাধারণের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়া যায়, যা আমাদের ভবিষ্যতে এ ধরনের ক্যাম্পেইন করতে আরও বেশি অনুপ্রাণিত করবে। ’ 

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।