ঢাকা, রবিবার, ৪ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

বিএসএমআরএইউ’র সঙ্গে এনআরবিসি ব্যাংকের চুক্তি সই

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
বিএসএমআরএইউ’র সঙ্গে এনআরবিসি ব্যাংকের চুক্তি সই

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বিএসএমআরএইউ) শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের ২০০ কোটি টাকা ঋণ দেবে এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংক। বিশ্ববিদ্যালয়ের নিজস্ব নীতিমালা অনুযায়ী পর্যায়ক্রমে এ ঋণ বিতরণ করা হবে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) এনআরবিসি ব্যাংক থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের মধ্যে চুক্তি সই হয়েছে। নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে সই করেন এনআরবি কর্মাশিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. মুখতার হোসেন ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক তোফায়েল আহমেদ।  

এছাড়া চুক্তি সই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. গিয়াসউদ্দিন মিয়া, রেজিস্ট্রার মো. সিরাজুল ইসলাম তালুকদার এবং ব্যাংকের ফাইনান্সিয়াল ইনক্লুশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট ডিভিশনের প্রধান কাজী মো. শাফায়াত কবির, সিআরএমডির প্রধান তনুশ্রী মিত্র এবং গাজীপুর চৌরাস্তা শাখার ব্যবস্থাপক মোহাম্মদ শহিদুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa