ঢাকা, বুধবার, ৬ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারি ২০২১, ০৬ জমাদিউস সানি ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

রবি’র কর্পোরেট সল্যুশন গ্রহণ করলো রূপালী ব্যাংক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
রবি’র কর্পোরেট সল্যুশন গ্রহণ করলো রূপালী ব্যাংক

ঢাকা: দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি’র কর্পোরেট সল্যুশন গ্রহণ করলো রূপালী ব্যাংক লিমিটেড। এ উপলক্ষে সম্প্রতি কোম্পানি দুটির মধ্যে একটি চুক্তি সই হয়েছে।

চুক্তির আওতায় রূপালী ব্যাংকের কর্মীরা দেশজুড়ে বিস্তৃত রবি’র ৪.৫জি নেটওয়ার্কে কর্পোরেট সল্যুশনস’র আওতায় বিশেষ কল রেট, বিশেষ ডাটা বান্ডেল প্যাক এবং বিভিন্ন ভ্যালু অ্যাডেড সার্ভিস উপভোগ করতে পারবেন।

রবি’র চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার আদিল হোসেন নোবেল এবং রূপালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. রহমত উল্লাহ সরকার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।

এ সময় রূপালী ব্যাংক’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ এবং রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

চুক্তি সাক্ষর অনুষ্ঠানটি রুপালি ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবি’র গভর্নমেন্ট অ্যান্ড স্ট্র্যাটেজিক বিজনেস’র জেনারেল ম্যানেজার মোস্তাফা কামাল ইউসুফ, কি অ্যাকাউন্ট ম্যানেজার মো. মোজাহিদুল ইসলাম ও সালওয়া ইসলাম এবং রূপালী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জাহাঙ্গীর আলম, খন্দকার আতাউর রহমান ও মোহাম্মদ জাহাঙ্গীর উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৬৩৯ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
এমআইএইচ/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa