ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

রূপালী ব্যাংকের অফিসার পদে মৌখিক পরীক্ষা বুধবার শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৯-১৪ ৭:১৭:৩৩ এএম

রূপালী ব্যাংকের অফিসার পদে মৌখিক পরীক্ষা বুধবার শুরু হচ্ছে। ২৮ মে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ পাঁচ হাজার ৪১৬ জনের মৌখিক পরীক্ষা আগামী ৫ অক্টোবর পর্যন্ত চলবে।

ঢাকা: রূপালী ব্যাংকের অফিসার পদে মৌখিক পরীক্ষা বুধবার শুরু হচ্ছে। ২৮ মে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ পাঁচ হাজার ৪১৬ জনের মৌখিক পরীক্ষা আগামী ৫ অক্টোবর পর্যন্ত চলবে।

ব্যাংকটির উপ-মহাব্যবস্থাপক গান্ধী কুমার রায় বাংলানিউজকে জানান, লিখিত পরীক্ষায় অফিসার  পদে প্রায় ৫২ হাজার চাকরিপ্রার্থী অংশ নেন।

ব্যাংকের ওয়েবসাইটে (rupalibank.org) দেওয়া তথ্য অনুযায়ী, বুধবার থেকে ৫ অক্টোবর মঙ্গলবার পর্যন্ত বিরতিহীনভাবে মৌখিক পরীক্ষা নেওয়া হবে। প্রতিদিন বিকাল ৩টায় ব্যাংকটির প্রধান কার্যালয়ের তৃতীয় তলায় এ কার্যক্রম চলবে। তবে শুক্রবার বিকালের পাশাপাশি সকাল সাড়ে ৯টায়ও একটি অংশের মৌখিক পরীক্ষা নেওয়া হবে।

প্রকাশিত তালিকা অনুযায়ী শুক্রবার ছাড়া ১৫ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত প্রতিদিন ২১০ জনের পরীক্ষা নেওয়া হবে। তবে শুক্রবার দুই শিফটে মোট ৪২০ (প্রতি শিফটে ২১০ জন করে)  জনের পরীক্ষা নেওয়া হবে।       

  আর শেষদিন ৫ অক্টোবর ১৬৬ জনের মৌখিক পরীক্ষা নেওয়া হবে।

এ সময় পরীক্ষার্থীদের ইংরেজিতে তৈরি পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, দুই কপি পাসপোর্ট সাইজ ছবি, লিখিত পরীক্ষার মূল প্রবেশপত্র, সব একাডেমিক পরীক্ষার মূল সনদপত্র ও নম্বরফর্দ, চারিত্রিক সনদপত্র ও নাগরিকত্ব সনদের মূল কপি সঙ্গে রাখতে হবে। এসবের একটি পূর্ণাঙ্গ সেট সত্যায়িত করে ব্যাংক কর্তৃপক্ষের কাছে জমা দিতে হবে। পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের স্থায়ী ঠিকানায় ইন্টারভিউ কার্ড পাঠানো হয়েছে বলেও ওয়েবসাইটে উল্লেখ করা হয়।

এদিকে, একই সার্কুলারের মাধ্যমে একই দিন নেওয়া সিনিয়র অফিসার পদের লিখিত পরীক্ষার ফলাফল এখনও ব্যাংক কর্তৃপক্ষের হাতে পৌঁছায়নি বলে বাংলানিউজকে জানান উপ-মহাব্যবস্থাপক গান্ধী কুমার রায়।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ১৪ সেপ্টেম্বর, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-09-14 07:17:33