ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ই-কমার্স মুভারস অ‌্যাওয়ার্ড পেলো ওয়ালটন ই-প্লাজা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
ই-কমার্স মুভারস অ‌্যাওয়ার্ড পেলো ওয়ালটন ই-প্লাজা জুনাইদ আহমেদ পলকের হাত থেকে অ্যাওয়ার্ড নিচ্ছেন ওয়ালটন গ্রুপের পরিচালক সাবিহা জারিন অরনা।

ঢাকা: ই-কমার্স মুভারস অ্যাওয়ার্ড পেয়েছে বাংলাদেশি ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য জায়ান্ট ওয়ালটন।   কোভিড-১৯ মহামারি সময়ে ই-কমার্সের মাধ্যমে বিশেষ অবদান রাখায় প্রতিষ্ঠানটির অনলাইন সেলস প্ল্যাটফর্ম ওয়ালটন ই-প্লাজাকে এই সম্মাননা দেওয়া হয়।



ই-কমার্স ব্যবসায়ীদের সংগঠন ই-ক্যাবের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রোববার (৮ নভেম্বর) রাজধানীর পূর্বাচলে এক অনুষ্ঠানে ই-কমার্স মুভারস অ্যাওয়ার্ড দেওয়া হয়।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের হাত থেকে অ‌্যাওয়ার্ড গ্রহণ করেন ওয়ালটন গ্রুপের পরিচালক সাবিহা জারিন অরনা।

ই-ক্যাবের সভাপতি শমী কায়সারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দীন।  

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ই-ক্যাবের জেনারেল সেক্রেটারি আব্দুল ওয়াহেদ তমাল, ওয়ালটনের নির্বাহী পরিচালক তানভীর রহমান ও লিয়াকত আলী প্রমুখ।

জানা গেছে, করোনা পরিস্থিতির মধ্যেও সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে ক্রেতাদের সার্বিক সুবিধার্থে অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে তাদের চাহিদা অনুযায়ী প্রয়োজনীয় ইলেকট্র্রনিক্স ও প্রযুক্তিপণ্য পৌঁছে দিচ্ছে ওয়ালটন ই-প্লাজা। এরই পরিপ্রেক্ষিতে ওয়ালটনের নিজস্ব অনলাইন সেলস প্ল্যাটফর্মকে ই-কমার্স মুভারস সম্মাননায় ভূষিত করা হয়।

উল্লেখ্য, কোভিড-১৯ মোকাবিলায় শুরু থেকেই ব্যাপক উদ্যোগ নিয়ে বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছে ওয়ালটন। সারাদেশে স্বাস্থ্যকর্মী, আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী, সাংবাদিকসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ শ্রেণী-পেশার মানুষের মধ্যে পিপিইসহ বিভিন্ন সুরক্ষা সরঞ্জাম বিতরণ করেছে। বিভিন্ন সরকারি-বেসকারি প্রতিষ্ঠানের করোনা মোকাবিলা ফান্ডে অনুদান দেওয়ার পাশাপাশি দরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ও স্যানিটইজেশন কার্যক্রম চালাচ্ছে ওয়ালটন।

এছাড়াও বাংলাদেশে নিজস্ব কারখানায় অক্সিজেন সরবরাহকারী যন্ত্র বা ভেন্টিলেটর, মেডিকার্ট রোবট, ইউভিসি ডিসইনফেক্যান্ট সিস্টেম, সেফটি গগলস, ফেসশিল্ড, হ্যান্ড স্যানিটাইজারসহ বিভিন্ন চিকিৎসা ও সুরক্ষা সরঞ্জাম তৈরি ও বিতরণ করে আসছে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।